May 3, 2024
আঞ্চলিক

দূর্বৃত্তদের হামলায় আহত বৃদ্ধার পাশে ইউএনও জুলিয়া সুকায়না

 

 

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় দূর্বৃত্তদের হামলায় আহত বৃদ্ধা সূর্য্য বিবি (৭৫) এর পাশে দাঁড়িয়ে সহানুভূতির হাত বাড়িয়ে দিয়ে মহানুবতার পরিচয় দিয়েছেন মানবিক ইউএনও জুলিয়া সুকায়না। তিনি গতকাল মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সূর্য্যকে দেখতে যান। এ সময় তিনি সূর্য্যর শয্যা পাশে থেকে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং উন্নত চিকিৎসা প্রদানের জন্য ডাক্তারদের পরামর্শ দেন।

এছাড়া তিনি হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য থানার ওসিকে নির্দেশ দেন। সূর্য্য বিবি উপজেলার ঘোষাল গ্রামের মৃত সুলতান শেখের স্ত্রী। সোমবার রাত ১২টার দিকে দূর্বৃত্তরা সূর্য্য বিবির বাড়ীতে প্রবেশ করে তার উপর হামলা করে। এতে তার মাথায় গুরুতর জখম হয়। পরে গদাইপুর ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান সহ এলাকাবাসী বৃদ্ধা সূর্য্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বসতবাড়ীর জায়গা জমি নিয়ে প্রতিবেশী প্রতিপক্ষ দূর্বৃত্তরা এ হামলা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। এর আগেও বৃদ্ধা সূর্য্য নিরাপত্ত নিয়ে শঙ্কা প্রকাশ করলে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না বৃদ্ধার বাড়ীতে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

ওসি মোঃ এমদাদুল হক শেখ জানান, আমি হাসপাতালে গিয়ে বৃদ্ধার শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছি এবং এ ঘটনায় বৃদ্ধার বর্ণনা অনুযায়ী যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানান।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *