April 24, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

সদর থানা আ’লীগ ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. সাইফুল অসুস্থ

খবর বিজ্ঞপ্তি
খুলনা সদর থানা আওয়ামী লীগ ও খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হলে তাকে প্রথমে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে পরবর্তীতে নার্গিস মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।
এ্যাড. মো. সাইফুল ইসলামের অসুস্থতার খবর পেয়ে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা হাসপাতালে দেখতে যান। নেতৃবৃন্দ সেখানে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন।
এ সময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, অধ্যা. মিজানুর রহমান, তসলিম আহমেদ আশা, সমীর কৃষ্ণ হীরা, মো. শওকাত হোসেন, ইউসুফ আলীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও শুভানুধায়ীরা।
এদিকে এ্যাড. মো. সাইফুল ইসলামের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।
অনুরূপ বিবৃতি দিয়েছেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।
নিসচা : নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার উপদেষ্টা ও পৃষ্ঠপোষক, খুলনা আইনজীবি সমিতি’র সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা সদর থানা শাখার সভাপতি এ্যাড. মো: সাইফুল ইসলাম এর আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন নিসচা খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন- আহবায়ক এসএম ইকবাল হোসেন বিপ্লব, এমএ কাশেম, এমডি খাইরুল ইসলাম জনি, শেখ মনির আহমেদ মুন্না, মো: সাইফুল ইসলাম, এস এম সোহেল ইসহাক, শেখ মো: নাসির উদ্দিন, মো: নজরুল ইসলাম, সামছুন নাহার লিপি, বনানী আফরোজা, আনোয়ারা পারভীন আক্তার পরী, এসএমএ রহিম, শিরিনা পারভীন, মো: শহিদুল ইসলাম জনি, আফজাল দেওয়ান, এ্যাড. মো: মেহেদী ইনছার, মো: নাজমুল হোসেন, অধ্যাপক তাসরিনা বেগম, সহকারী অধ্যাপক এমএ মান্নান বাবলু, শেখ মো: বাহালুল আলম, রোজী ইসলাম নদী, মো: মনিরুল ইসলাম সোহাগ, মো: রাকিবউদ্দিন ফারাজী, মো: মাসুদ রানা, আব্দুস সালাম শিমুল, ইঞ্জি: মিজানুর রহমান, মো: সোলায়মান হোসেন, এসএম জাহিদ সিদ্দিকী, মো: আকরাম হোসেন, খান ইমরান আহমেদ, মো: রেজাউল করিম, আবুল হাসান, মো: মোরশেদ আলম, মাহমুদা আক্তার লিজা, খ ম শাহীন, হারুন অর রশীদ খান, মো: ফিরোজ আলী, শামসুল কাদের, কাজী রাসেল, জয়নাল ফরাজী, শেখ এনছান উল্লাহ রিংকু, মো: হাছিবুর রহমান প্রমুখ।
সোনালী দিন প্রতিবন্ধী সংস্থা : খুলনা সদর থানা আওয়ামী লীগ ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম শারীরিক অসুস্থতা নিয়ে খুলনা নার্গিস মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিবৃতি প্রদান করেছেন সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন- সভাপতি অধ্যাপক মমতাজ বেগম বিজলী, সাধারণ সম্পাদক নারী নেত্রী ইসরাত আরা হীরা, সহ-সভাপতি ডাঃ আফরোজা খানম, মোঃ সাইফুল ইসলাম রাজ, মোঃ সাবির খাঁন, সাজেদা ইসলাম, এস এম দেলোয়ার হোসাইন, খাদিজা কবির তুলি, আফরোজা জেসমিন বীথি, সাঈদা আক্তার রিনি, মোঃ আব্দুস সালাম শিমুল, মোঃ সবুজুল ইসলাম, এস এম মিশকাতুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, জয়নাল ফরাজী, জিএম রাসেল, বনানী সুলতানা ঝুমু, এ্যাডঃ জাহানারা পারভীন, এ্যাড. শাকেরীন আহসান, গৌতম চৌধুরী, নিয়তি রায়, নিঝুম হাসান শ্রুতি, মোঃ রাকিবুজ্জামান মানিক, নাজনীন জাহান সৌমী, সাহিদা জেসমিন, সাবিনা ইয়াসমিন, তানিয়া জামান, শারমিন সুলতানা মঞ্জু।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *