May 18, 2024
আঞ্চলিক

সংসদ সদস্য সালাম মূর্শেদী খুলনায় আসছেন আজ

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী একদিনের সফরে খুলনায় আসছেন আজ বৃহস্পতিবার। সফরসূচি অনুযায়ী তিনি রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন। ওইদিন দুপুর সাড়ে ১২টায় রূপসা উপজেলা পরিষদ চত্বরে বিজয় মঞ্চে বীর মুক্তিযোদ্ধা, হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদ, পূজা উদ্যাপন পরিষদ এবং রূপসা উপজেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন।

দুপুর একটায় রূপসা উপজেলার কাজদিয়ায় দলিত সম্প্রদায়ের মাঝে, দুপুর ১টা ৫০ মিনিটে রূপসা উপজেলার তিলক নেছারিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এতিম ছাত্রদের মাঝে, দুপুর ২টা ১৫ মিনিটে উপজেলার তিলক এ জি চার্চ এ খ্রিস্টান সম্প্রদায়ের মাঝে এবং দুপুর আড়াইটায় রূপসা উপজেলার কুদির বটতলা শ্মশান কালিমন্দিরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন। এদিকে ওইদিন বিকাল সাড়ে তিনটায় দিঘলিয়া উপজেলা পরিষদ চত্বরে ভ্যান ও ইজিবাইক চালকদের মাঝে, বিকাল ৪টায় দিঘলিয়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধা, হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদ, পূজা উদ্যাপন পরিষদ এবং দিঘলিয়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে এবং বিকাল সাড়ে ৪টায় দিঘলিয়া উপজেলার ব্রহ্মগাতি খান জাহানাবাদ গফুরিয়া মাদ্রাসা ও এতিমখানায় এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন।

বিকাল ৫টায় দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ফাতেমা মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বিজয় মেলায় অংশগ্রহণ এবং পুরস্কার বিতরণ করবেন। পরে ওইদিন সন্ধ্যা ৭টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *