May 4, 2024
আঞ্চলিকশিক্ষা

খুবি শিক্ষক সমিতির নির্বাচনে প্রফেসর লিমন সভাপতি ও প্রফেসর তরুণ সেক্রেটারী নির্বাচিত

 

উপাচার্যের শুভেচ্ছা ও অভিনন্দন

 

খবর বিজ্ঞপ্তি

সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বার্ষিক নির্বাচন-২০২২ সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৩৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন, যার মধ্যে একটি ভোট বাতিল হওয়ায় ৩৮০ জনের ভোট বৈধতা পায়। নির্বাচন শেষে রাত সাড়ে ৮টায় ফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

ঘোষিত ফলাফল অনুযায়ী এবারের নির্বাচনে ২১৬ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান পেয়েছেন ১৫৮ ভোট। সাধারণ সম্পাদক পদে প্রফেসর ড. তরুণ কান্তি বোস ২২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রফেসর ড. আশীষ কুমার দাস পেয়েছেন ১৫১ ভোট। নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি প্রফেসর ড. এস এম ফিরোজ, যুগ্ম সম্পাদক প্রফেসর ড. মোঃ মতিউল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ হাসান হাওলাদার, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক ড. তানভীর আহমেদ সোহেল, প্রকাশনা সম্পাদক প্রফেসর ড. মোঃ লিফাত রাহী, নির্বাহী সদস্য প্রফেসর ড. লস্কর এরশাদ আলী, মোহাম্মদ রাকিবুল হাসান সিদ্দিকী, মাহফুজা খাতুন, প্রফেসর ড. অনুপম কুমার বৈরাগী, ড. মোঃ তরিকুল ইসলাম ও মোঃ শরিফুল ইসলাম।

এবারের নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রফেসর ড. মোঃ আব্দুল জব্বার, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন প্রফেসর ড. মোঃ আনিসুর রহমান, প্রফেসর ড. মোঃ সফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক মোঃ মোর্ত্তূজা আহমেদ ও সহকারী অধ্যাপক পুণম চক্রবর্তী।

উপাচার্যের অভিনন্দন : খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বার্ষিক নির্বাচন-২০২২ এ নবনির্বাচিত সভাপতি প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন ও সাধারণ সম্পাদক পদে প্রফেসর ড. তরুণ কান্তি বোসসহ নির্বাহী কমিটির সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

এক অভিনন্দন বার্তায় তিনি খুলনা বিশ্ববিদ্যালয়কে সম্মিলিত প্রচেষ্টায় বিশ্বমানের বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে নানামুখী যে উদ্যোগ ও পদক্ষেপ নেওয়া হচ্ছে এ বিষয়ে শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটি সার্বিক সহায়তা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি এই কমিটির কর্মমেয়াদের সাফল্য কামনা করেন। একই সাথে তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করায় নির্বাচন কমিশনকে আন্তরিক ধন্যবাদ জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *