May 18, 2024
আঞ্চলিকলেটেস্ট

সংকটকালে কেসিসি’র সকলকে নগরবাসীর পাশে দাঁড়াতে হবে : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গৃহীত কার্যক্রম বাস্তবায়নের পাশাপাশি খুলনা মহানগরী এলাকায় ডেঙ্গুর সংক্রমণ প্রতিরোধেও কাজ করতে হবে। ড্রেন পরিস্কার ও জলাবদ্ধতা নিরসনের ওপর গুরুত্বারোপ করে সিটি মেয়র বলেন, সংকটকালে কেসিসি’র সকলকে নগরবাসীর পাশে দাঁড়াতে হবে।

সিটি মেয়র গতকাল রবিবার দুপুরে নগর ভবনের জিআইজেড মিলনায়তনে কেসিসি’র কঞ্জারভেন্সী বিভাগের কর্মকর্তাদের সাথে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তৃতায় এ কথা বলেন। খুলনা মহানগরীতে ডেঙ্গুর সংক্রমণ প্রতিরোধে এখনি কার্যকর ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে এ সভা আহবান করা হয়। সভায় সিটি মেয়র কঞ্জারভেন্সী বিভাগের কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং নিষ্ঠা ও আন্তরিকতার সাথে স্বীয় দায়িত্ব পালনের নির্দেশ দেন।

কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) পলাশ কান্তি বালা, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মো: আব্দুল আজিজ, কঞ্জারভেন্সী অফিসার মো: আনিসুর রহমান, সহকারী কঞ্জারভেন্সী কর্মকর্তা নুরুন্নাহার এ্যানী, মো: আব্দুর রকিব, এস এম আব্দুল ওয়াদুদ, মোল্লা মো: মারুফ-অর-রশীদ ও মো: জিয়াউর রহমান সভায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *