May 8, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

শেখ শহীদ আলীর ১ম মৃত্যুবার্ষিকীতে নগর যুবলীগের দোয়া মাহফিল

খবর বিজ্ঞপ্তি
সাবেক ছাত্র ও যুবনেতা শেখ শহীদ আলীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রবিবার বাদ মাগরিব শঙ্খ মার্কেটস্থ আজমেরী জামে মসজিদে নগর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল আনুঠিত হয়। এ সময় মরহুমের আত্নার মাগফিরাত কামনার পাশাপাশি করোনা মহামারিকালীন এই দুঃসময় থেকে দেশবাসীর মুক্তি ও করোনা আক্রান্ত ব্যক্তিদের আশু সুস্থতা কমনায় দোয়া করা হয়।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সদস্য অকিল উদ্দিন ও নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা শেখ মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, জুয়েল হাসান দিপু, মশিউর রহমান সুমন, কেএম শাহিন হাসান, ইমরান হোসেন ইমু, নগর ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, মাহমুদুল হাসান শাওন, জহির আব্বাস, ইয়াসিন মোল্যা, এমাজ উদ্দিন রিপন, শেখ সাকিব, মাহমুদুর রহমান রাজেস, হিরণ হাওলাদার, বায়েজিদ সিনা, রফিক রাফি, আমিরুল মুমিরুল রানা, তানভীর রহমান আকাশ, আবদুল্লাহ আল মামুন মিলন, কাঞ্চন শিকদার, জামিল আহমেদ সোহাগ, মহিদুল ইসলাম শান্ত, নিশাত ফেরদৌস অনি, সরফরাজ আহমেদ, শেখ ফয়সাল আহমেদ, শাহরিয়ার প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *