May 19, 2024
আঞ্চলিক

রেলিগেটে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

 

দ. প্রতিবেদক

নগরীর দৌলতপুর থানার রেলিগেট এ্যডামস এর পার্শ্ববর্তী খুলনা-যশোর সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মোঃ মোশাররফ হোসেন (৬০) নামে এলপিআরএ থাকা পুলিশের এসআই নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, গত সোমবার রাত আনুমানিক সোয়া ১১টার সময় উক্ত সড়ক পার হওয়ার সময় দৌলতপুর দিক থেকে দ্রæতগতিতে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী এবং নিহত মোশাররফ হোসেন উভয়ই সড়কের উপর পড়ে গড়াগড়ি করতে থাকে। মোশাররফ হোসেনের মাথার বাম পার্শ্বের কানে প্রচন্ড আঘাত লাগায় কান দিয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়। ধারণা করা হচ্ছে প্রচÐ আঘাত এবং অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

সড়কের পড়ে বেশ কিছু সময় পর টহল পুলিশের পিকআপ ভ্যানে করে দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মোটরসাইকেল আরোহী বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মোটরসাইকেলটি দৌলতপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

গতকাল মঙ্গলবার বাদ আছর রেলিগেট জামে মসজিদে নামাযে জানাযা শেষে তাঁকে গোয়ালখালি সরকারি কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র এবং এক কন্যাসহ অসংখ্য আতœীয় স্বজন রেখে গেছেন।

নিহত এলপিআরএ থাকা পুলিশের এস আই মোশাররফ হোসেন দীর্ঘ ৯ বছর যাবৎ রেলিগেট আকাঙ্খা আবাসিকের সিরাজ মঞ্জিলের নীচতলা ফ্লাটে ভাড়া থাকতেন। তাঁর গ্রামের বাড়ি বাগেরহাট সদর উপজেলার ফতেহপুর গ্রামে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *