May 5, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্ট

রেডজানে স্বেচ্ছাসেবক হয়ে কোন অতিউৎসাহী কাজ করা যাবে না : বাবুল রানা

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগরীর রেড জোন এলাকা ১৭ ও ২৪নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে। সকাল ৯টায় নগরীর ২৪নং ওয়ার্ডের ইকবাল নগর মসজিদ এলাকা থেকে এই সেচ্ছাসেবকরা তাদের কার্যক্রম শুরু করেন। পুরো ২৪নং ওয়ার্ডে ১০০ এর মত স্বেচ্ছাসেবক কাজ করবে। আর বেলা ১১টায় ১৭নং ওয়ার্ডের সেভ এন্ড সেভ এর সামনে থেকে স্বেচ্ছাসেবকরা তাদের কার্যক্রম শুরু করেন। ১৭নং ওয়ার্ডে ৩০ জন স্বেচ্ছাসেবক কাজ করছে।
এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা। তিনি বলেন, স্বেচ্ছাসেবক হয়ে কোন রকম অতি উৎসাহী কাজ করা যাবে না। স্বেচ্ছাসেবক হয়ে মানুষকে বুঝিয়ে সরকারি নির্দেশনা মানাতে হবে। তাদের যে কোন প্রয়োজনে পাশে থাকতে হবে। পুলিশ ও প্রশাসনের সাথে কাজ করে এই মহামারী মোকাবেলা করতে হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজুর রহমান হাফিজ, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নূর ইসলাম, ইউসুফ খা, কাজী কামাল হোসেন, দুলু ভাই, অভিজিৎ চক্রবর্তী দেবু, মোস্তফা শিকদার, রফিকুর রহমান রিপন, মাছুম উর রশিদ, কাঞ্চন শিকদার, রাকিবুল ইসলাম, সাকিব হাওলাদার, আরীফ মীয়া, জাকিরুল হক মুরাদ, হাসান মাহফুজ, খন্দকার মাছুম, ইকবাল, হিমু, জালাল মৃধা, আনোয়ার, হিরন, খোকন প্রমূখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *