May 18, 2024
আঞ্চলিক

রূপসা নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ আগামী ১ জানুয়ারি

 

খবর বিজ্ঞপ্তি

কাশি-বাঁশি আর ঝাঝরের সুরে ছলাৎ ছলাৎ ঢেউয়ের তালে হাজার হাজার দর্শনার্থীদের করতালিতে আবারও মুখরিত হতে যাচ্ছে রূপসী রূপসা নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ। নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের আয়োজনে খুলনা জেলা প্রশাসনের সার্বিক তত্ত¡¡াবধানে এবং আকিজ বেকার’স লিঃ-এর ফানটাস্টিক বিস্কুটের সৌজন্যে আগামী ১লা জানুয়ারি শনিবার ১নং কাস্টম ঘাট হতে খানজাহান আলী রূপসা সেতু পর্যন্ত নৌকা বাইস অনুষ্ঠিত হবে।

নৌকা বাইচ সুন্দর ও সফল করার লক্ষ্যে গতকাল বুধবার সন্ধ্যা ৬টায় নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি মোল্লা মারুফ রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান রহিমের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা শেখ আশরাফ উজ জামান, সহ-সভাপতি এস এম আকতার উদ্দিন পান্নু, গোলাম রব্বানী ভূইয়া, তাজদিকুর রহমান জয়, কিশোর কুমার সরকার, সালাউদ্দিন সিদ্দিকী হেলাল, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির নিজামুর রহমান লালু, শাহীন জামাল পন প্রমুখ।

নৌকা বাইচে যারা অংশগ্রহণ করবেন তাদের রেজিস্ট্রেশনের শেষ সময় ২৭ ডিসেম্বর ২০২১ সোমবার। সভায় নৌকা বাইচ আয়োজনে সংশ্লিষ্ট প্রশাসনের সকল সহযোগীতা কামনা করা হয় এবং ১লা জানুয়ারি নৌকা বাইচ প্রতিযোগিতা উপভোগের জন্য নগরবাসীকে আহŸান জানানো হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *