April 19, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান সিটি মেয়রের

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, পবিত্র রমজান মাসকে সামনে রেখে এক শ্রেণির ব্যবসায়ী অধিক মুনাফার লোভে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বাড়িয়ে দেয়। ফলে ভোক্তারা ক্ষতিগ্রস্থ হয়। নৈতিকতা পরিপন্থী এ ধরণের কাজ পরিহারে ব্যবসায়ী সংগঠনগুলির জোরালো ভূমিকা থাকা উচিত উল্লেখ কওে তিনি আসন্ন পবিত্র রমজান মাসে খাদ্যদ্রব্যসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য স্থিতিশীল রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।
সিটি মেয়র শুক্রবার দুপুরে নগরীর খালিশপুরস্থ আপ্যায়ন কমিউনিটে সেন্টারে খুলনা মেট্রোপলিটন স্টেশনারী ব্যবসায়ী সমিতির ৩৩তম বার্ষিক সধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। এ ব্যবাসয়ী সমিতিকে খুলনার ঐতিহ্যবাহী ব্যবসায়ী সংগঠন হিসেবে উল্লেখ কওে তিনি বলেন, খুলনায় ব্যবসা বাণিজ্যের প্রসারে সংগঠনটির রয়েছে গুরুত্বপূর্ণ ভূমিকা। ব্যবসায়ীদের ন্যায়সঙ্গত দাবী-দাওয়া পুরণের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে জনহিতকর কর্মকান্ডেও তাদের এগিয়ে আসা উচিৎ। করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নিদের্শনা প্রতিপালন ও জনসচেতনতা সৃষ্টিতে কাজ করার জন্য তিনি ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।
সমিতির সভাপতি আলহাজ্ব শেখ মো: নুরুল হক কচি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় অন্যান্যের মধ্যে সমিতির সাধারণ সম্পাদক মো: মাহবুবুর রহমান স্বপন, খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক মো: মফিদুল ইসলাম টুটুল, হাজী মোশারফ হোসেন, এস এম ওবায়দুল্লাহ প্রমুখ সভায় বক্তৃতা করেন। সমিতির নেতৃবৃন্দ ও সাধারণ ব্যবসায়ীগণ সভায় উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *