May 3, 2024
আঞ্চলিকলেটেস্ট

যুক্তরাষ্ট্রে শহরজুড়ে চলল গুলি, নিহত ৬

 

যুক্তরাষ্ট্রের ছোট্ট শহর মিসিসিপিতে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে অন্তত ৬ জনের মৃত্যু হয়েছে। এরই মধ্যে বন্দুকধারীকে আটক করেছে পুলিশ। নিহতদের মধ্যে বন্দুকধারীর সাবেক স্ত্রীও রয়েছে।

অন্তত তিনটি স্থানে গুলি চালানো হয়েছে বলে জানিয়েছেন কাউন্টি শেরিফ এবং প্রত্যক্ষদর্শীরা। রয়টার্সের খবরে বলা হয়েছে, শেরিফের ডেপুটিরা গ্রেফতার করার আগে ওই বন্দুকধারী শুক্রবার মিসিসিপি শহরে তাণ্ডব চালায়।

মেমফিস, টেনেসি থেকে প্রায় ৪০ মাইল (৬০ কিলোমিটার) দক্ষিণে উত্তর মিসিসিপির টেট কাউন্টির ৩০০ জনেরও কম লোকের গ্রামীণ জনপদ আরকাবুতলাতে এই রক্তপাতের ঘটনা ঘটেছে।

টেট কাউন্টি শেরিফ ব্র্যাড ল্যান্স সাংবাদিকদের বলেছেন, বন্দুকধারীকে রিচার্ড ডেল ক্রাম (৫১) হিসাবে চিহ্নিত করা হয়েছে। তার বিরুদ্ধে প্রথম-ডিগ্রি হত্যার অভিযোগ আনা হয়েছে।

তদন্তকারীরা এখনও গুলির কারণ জানতে পারেননি। তবে ল্যান্স বলেছেন যে, তারা বন্দুকধারীর সাবেক স্ত্রীর সঙ্গে সন্দেহভাজন ব্যক্তির সম্পর্ক নিয়ে তদন্ত শুরু করবেন।

কর্তৃপক্ষ প্রথমে একটি গ্যাস স্টেশন কনভেনিয়েন্স স্টোরে গুলি চালানোর খবর পায়। সেখানে ডেপুটিরা আসার আগেই কাছের একটি বাড়িতে দ্বিতীয় গুলি চালানো ঘটনা ঘটে। এছাড়া একটি দোকানে একজনকে গুলি করে হত্যা করা হয়।

শেয়ার করুন: