April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

যারা সম্মেলন দেখে জয়বাংলা বলে তারা দলের পরীক্ষিত কর্মী না : বাবুল রানা

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা বলেছেন, সংগঠনকে শক্তিশালী ও সুশৃংখল করতে হলে পরিচ্ছন্ন ও পরীক্ষিত কর্মীর কোন বিকল্প নেই। তিনি বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে বঙ্গবন্ধু’র আদর্শকে মনে প্রাণে ধারণ করতে হবে। যারা সম্মেলন দেখে জয়বাংলা বলে তারা দলে পরীক্ষিত কর্মী হতে পারে না। দু:সময়ে যারা দলের শ্লোগান দিয়ে রাজপথ কাঁপিয়েছে, নির্যাতন সহ্য করেছে তারাই আজকের কমিটিতে স্থান পাবে। তিনি বলেন, এখানে কোন আত্মীয় স্বজন বা পরিচিত জন হলেই যে তার নাম দিতে হবে এমন কোন বিষয় আওয়ামী লীগে নেই। সুতরাং বঙ্গবন্ধু’র আদর্শকে যারা ধারণ করে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নিদের্শনাকে যারা বাস্তবায়ন করবে তারাই হবে বাংলাদেশ আওয়ামী লীগের প্রাথমিক এবং পরীক্ষিত সদস্য।
শুক্রবার বিকাল ৫টায় ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন কমিটি’র এক জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোটারী মাধ্যমিক স্কুলের অডিটেরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল ইসলাম।
এসময়য় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি এ কে এম সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিরুল ইসলাম বাশার, কাউন্সিলর পারভীন আক্তার সহ ওয়ার্ডের সেন্টার কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সভায় প্রাথমিক সদস্য তালিকা চূড়ান্ত করা হয় এবং এ মাসের মধ্যেই সম্মেলন করার সিদ্ধান্ত হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *