May 19, 2024
আঞ্চলিক

যশোরে জমিজমা সংক্রান্ত বিরোধে রং মিস্ত্রি খুন

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

যশোরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আবু কালাম আজাদ (৪২) নামে এক রং মিস্ত্রি খুন হয়েছেন। তিনি যশোর শহরতলীর ধর্মতলা এলাকার ইব্রাহীম খলিলের ছেলে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দিপু নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

মৃতের ছোট ভাই সালাউদ্দীন জানান, দীর্ঘদিন ধরে তার ভাই আবু কালাম আজাদ ও প্রতিবেশি নাজু নামে এক ব্যক্তির বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। গত ২৮ অক্টোবর দুপরে আবু কালাম বাড়ির সীমানা প্রাচির দিচ্ছিলেন। এ সময় নাজু এসে প্রাচির ভাংচুর করে। এ নিয়ে তাদের দু’জনের মধ্যে বিরোধ হয়। এরপর ওইদিন রাতে নাজুর নেতৃত্বে দিপুসহ ১০/১২ জন আবু কালামের বাড়িতে হামলা চালিয়ে তাকে ব্যাপক মারপিট করে। পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ নভেম্বর আবু কালামের অবস্থার উন্নতি হলে পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে যায়। বাড়িতে ৪ নভেম্বর সকালে তার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে ফের হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনার পর থানা পুলিশ অভিযুক্ত দিপুকে আটক করে।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, মৃত্যুর খবর জানার পর পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দিপু নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় মামলার প্রস্তুতি নিয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *