April 30, 2024
আঞ্চলিক

মুকসুদপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বানিয়ারচর সূর্য্যকান্ত জানকী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জন চন্দ্র বালা ও সভাপতি সমীর মন্ডলের বিরুদ্ধে বিদ্যালয়ের টাকা আতœসাৎ, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কের উপজেলার বানিয়ারচর বাসষ্ট্যান্ডে শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এ মানববন্ধন করা হয়। মানববন্ধন চলাকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বহিস্কার দাবি জানিয়ে বাবু বঙ্গিম চন্দ্র মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নিরোধ বরন কির্ত্তনীয়া, নিহার হিরা, বাসুদেব মন্ডল, অতুল চন্দ্র বৈরাগী প্রমুখ।

বিভিন্ন দপ্তরে পাঠানো প্রেরিত অভিযোগে জানাযায়, মুকসুদপুর উপজেলার বানিয়ারচর সুর্য্যকান্ত জানকী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জন চন্দ্র বালা ও সভাপতি সমীর মন্ডল যোগসাজশে ম্যানেজিং কমিটির সদস্যদের না জানিয়ে ও রেজুলেশন না করে গত ৩০ মে ব্যাংক থেকে এক (১) লক্ষ টাকা অনলাইনের মাধ্যমে উত্তোলন করে বিদ্যালয়ের কোন কাজ করেই  দুই জনেই আতœসাৎ করে । এ ছাড়া বিদ্যালয়ে দীর্ঘদিন যাবত বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি করে আসছে।

এ ব্যাপারে প্রধান শিক্ষক রঞ্জন চন্দ্র বালা অভিযোগ অস্বীকার করে বলেন, বিদ্যালয়ের টাকা আতœসাৎ করা হয়নি। টাকা ব্যাংকে জমা আছে।

এ ব্যাপারে বিদ্যালয়ের সভাপতি সমীর মন্ডলের সাথে যোগাযোগ করার জন্য তার ০১৭২৯৫০৫০৫০ মোবাইল নন্বরে বার বার কল করলেও রিসিপ করেনি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহাদাত আলী মোল্লা বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *