April 30, 2024
আঞ্চলিক

অভয়নগরে বাড়ির রিজার্ভ ট্যাংকি থেকে রং মিস্ত্রীর  লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি, অভয়নগর

যশোরের অভয়নগর উপজেলার শিল্প শহর নওয়াপাড়ার গুয়াখোলাস্থ মেসার্স সরকার গ্রæপের বাড়ির নীচতলার পানির রিজার্ভ ট্যাংকির ভিতর থেকে হাবিবুর রহমান হাবিব (৪০) নামের এক রং মিস্ত্রীর হাত-পা বাঁধা অবস্থায় গলাকাটা গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়, বাড়ির মালিকের সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার বেলা আড়াইটার সময় মেসার্স সরকার গ্রæপের মালিক, বিশিষ্ট পাথর ব্যবসায়ী আলমগীর সরকারের নওয়াপাড়ার গুয়াখোলাস্থ সাত তলা বাড়ির নীচতলার পানির রিজার্ভ ট্যাংকির ভিতর থেকে রং মিস্ত্রী হাবিবুর রহমানের গলাকাটা গলিত লাশ উদ্ধার করা হয়। নিহত রং মিস্ত্রী হাবিবুর রহমান বরিশাল জেলার নলছিটি গ্রামের মৃত আবদুল আজিজ খাঁর বড় ছেলে।

নিহত রং মিস্ত্রীর ছোট ভাই ইউসুফ আলী জানান- তার ভাই হাবিবুর রহমান গত বুধবার থেকে নিখোঁজ  এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ ছিল। কে বা কারা তার ভাই হাবিবকে হাত-পা বেঁধে, গলা কেটে নৃশংসভাবে হত্যা করেছে।

বিষয়টি সম্পর্কে বাড়ির মালিক, আলমগীর সরকার জানান- দীর্ঘদিন ধরে ৪-৫জনের একটি দলের রংয়ের মিস্ত্রীরা তার বাড়িসহ আশ-পাশ এলাকায় রংয়ের কাজ করে থাকে। মিস্ত্রীরা রংয়ের কাজ শেষে তারা ওই বাড়িতে এসে রাত যাপন করে। শনিবার দুপুরে বাড়ির আশ-পাশের লোকজন পঁচা গন্ধ পেয়ে আমাকে জানালে, আমি তাৎক্ষণিকভাবে বিষয়টি থানা পুলিশকে জানাই। থানা পুলিশ ঘটনাস্থলে এসে গলাকাটা অবস্থায় ওই রং মিস্ত্রীর লাশ উদ্ধার করে।

অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম জানান- ব্যবসায়ী আলমগীর সরকারের সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে এসে গলাকাটা লাশটি উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছি। কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ রিপের্টি লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *