April 10, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

মানবিক কাজে বিত্তবানদের সম্পৃক্ত হওয়ার আহবান সিটি মেয়রের

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সর্বদা দরিদ্র ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছেন। তাদের আর্থ-সামাজিক উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করছেন। প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, মহিলাদের জন্য মাতৃত্বকালীন ভাতা প্রদানসহ বিভিন্ন জনহিতকর কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে বর্তমান সরকার দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছে। করোনা মহামারী মোকাবেলায়ও জননেত্রী শেখ হাসিনার সরকার ব্যাপক সাফল্য অর্জনে সক্ষম হয়েছে উল্লেখ করে তিনি মানবিক কাজে সরকারের পাশাপাশি বিত্তবানদেরও সম্পৃক্ত হওয়ার আহবান জানান।
সিটি মেয়র বুধবার নগরীর বিভিন্ন ওয়ার্ডে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এ কথা বলেন। সরকারের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় খুলনা সিটি কর্পোরেশন ও সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল-এর পক্ষ হতে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। তিনি সকাল থেকে রাত পর্যন্ত পর্যায়ক্রমে নগরীর ১৩, ৩০, ৩১, ২৭, ২৬, ২৫, ১৭, ১৬ ও ২২ নং ওয়ার্ডের প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সদর থানা আওয়ামীলীগ ও আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মো: সাইফুল ইসলাম, কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আলী আকবর টিপু, কাউন্সিলর এস এম খুরশীদ আহম্মেদ টোনা, এস এম মোজাফফর রশিদী রেজা, মোঃ আরিফ হোসেন মিঠু, জেড এ মাহমুদ ডন, মোঃ গোলাম মাওলা শানু, শেখ হাফিজুর রহমান হাফিজ, মোঃ আনিসুর রহমান বিশ্বাস, কাজী আবুল কালাম আজাদ বিকু, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী রায়হান ফরিদসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।
এছাড়া সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সন্ধ্যায় খালিকুর বিআইডিসি রোডস্থ জেমিমা ইন্টারন্যাশনালের স্বাত্বাধিকারী মো: হুমায়ুন কবীর-এর উদ্যোগে স্থানীয় প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। খালিশপুর থানা আ’লীগের সভাপতি এ কে এম ছানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বশার, মহানগর আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ শহিদুল ইসলাম, কাজী ফয়েজ মাহমুদ, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, চিত্রালী পৌর সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো: হাফিজুর রহমান হাফিজ, খালিশপুর বণিক সমিতির সভাপতি মো: সাঈদুর রহমান, বিভাগীয় ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো: জাকির হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *