May 2, 2024
আঞ্চলিকলেটেস্ট

মাদক ব্যবসায়ী শেখ রানাসহ তিন আসামির রিমান্ড শুনানী মঙ্গলবার

 জব্দ হওয়া প্রাইভেটকারের মালিক কে?

দ. প্রতিবেদক
খুলনার কথিত অনলাইন পোর্টালের সাংবাদিক শেখ রানাসহ গ্রেফতার তিনজন মাদক ব্যবসায়ীর রিমান্ড শুনানী মঙ্গলবার নির্ধারণ করেছে আদালত। আজ রবিবার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ৫ দিনের রিমান্ড আবেদন উপস্থাপন করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুজ্জামান এ আদেশ দিয়েছেন। এদিকে ১০০ বোতল ফেন্সিডিলসহ জব্দ হওয়া প্রাইভেটকারের ভেতরে কোন কাগজপত্র পায়নি ডিবি পুলিশ। ঢাকা মেট্রো খ-১২-৬৯৭৫ নম্বরের গাড়িটির মালিক কে? তা নিশ্চিত হতে বিআরটিএ বরাবর জানতে চেয়ে পত্র প্রেরণ করা হয়েছে।
অভিযানের সময় এ মাদক পাচারকারী চক্রের অপর একটি প্রাইভেটকার পুলিশের ভেড়িকেট ফাঁকি দিয়ে দ্রæত পালিয়ে গেছে। ওই প্রাইভেটকারে ৫০০ বোতল ফেন্সিডিল ছিলো যা ফরিদপুরে চালান হয়েছে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে। মামলার তদন্তকর্মকর্তা ডিবি’র এসআই মুক্ত রায় চৌধুরী।
গত ৬ ফেব্রæয়ারি দিবাগত রাতে ফুলতলা থানাধীন যুগ্নিপাশা শেষ সীমানা চার রাস্তার মোড় থেকে গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা হলো- কথিত অনলাইন পোর্টালের সম্পাদক পরিচয়দানকারী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার রায়েতকান্দি গ্রামের মোঃ ওমর আলী শেখের ছেলে শেখ রানা (৩২), মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার হাতারপাড়া এলাকার এনায়েত হোসেন ওরফে এনাজউদ্দিন শেখের ছেলে মোঃ সোহেল শেখ (৩৬) ও বাগেরহাট জেলার রামপাল উপজেলার নবাবপুর গ্রামের মৃত কাঞ্চন আলীর ছেলে মাহামুদ হাসান (৪৪)। তারা খুলনা জেলা কারাগারে রয়েছে।
জেলা ডিবি’র অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান, আসামিরা দীর্ঘদিন যাবৎ খুলনা শহরে অবস্থান করে ভারতীয় সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিলের চালান এনে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছিল। বিজ্ঞ আদালত রিমান্ড মঞ্জুর করলে তাদের হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করে পাচারকারী চক্রের অন্যান্য সদস্যদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *