May 20, 2024
জাতীয়

মাগুরায় ‘অপহৃত’ রাজমিস্ত্রী উদ্ধার, গ্রেপ্তার ৪

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

মাগুরায় অপহরণের দুইদিন পর এক রাজমিস্ত্রীকে উদ্ধার করেছে পুলিশ; এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম রোববার এক সংবাদ সম্মেলনে জানান, আগের রাত ১০টার দিকে সদর উপজেলার মগি এলাকা থেকে ইকতার বিশ্বাসকে তারা উদ্ধার করেন। ইকতারের বাড়ি সদরের বুধইরপাড়া গ্রামে। তিনি পেশায় রাজমিস্ত্রী।

ইব্রাহিম বলেন, গত শুক্রবার সন্ধ্যায় ইকতারকে তার এলাকা থেকে অপহরণ করে একটি সংঘবদ্ধ অপহরণকারী চক্র। পরে চক্রটি ইকতারের পরিবারের কাছে বিকাশের মাধ্যমে ত্রিশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।

ইকতারের পরিবার বিষয়টি থানায় জানালে পুলিশ অপহরণকারীদের দেওয়া বিকাশ নাম্বারের মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করে। পরে সদরের আলমখালী বাজার থেকে অপহরণকারী চক্রের সদস্য তুহিন মোল­া, শহরের স্টেডিয়ামপাড়া থেকে সাজ্জাদ হোসেন ও শহিনুর রহমান এবং আদর্শপাড়া থেকে মোহাম্মদ জয়কে গ্রেপ্তার করে পুলিশ। পর তাদের দেওয়া তথ্যে মগি এলাকা থেকে ইকতারকে তারা উদ্ধার করেন বলে অতিরিক্ত পুলিশ সুপার জানান।

তিনি বলেন, এই চক্রটি দীর্ঘদিন ধরে মাগুরায় অপরাধ সংগঠন করে আসছে। এ ঘটনায় জেলা সদর থানায় অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *