April 24, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

মহামারী মোকাবেলায় আপনাদের পাশে থেকে কাজ করছি : সেখ জুয়েল এমপি

খবর বিজ্ঞপ্তি
করোনা মহামারীতে শুধু আমাদের দেশ নয় পুরো পৃথিবীকে স্থবির করে দিয়েছে। মহামারী মোকাবেলায় আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস লড়াই করছেন। আপনারাও যার যার স্থান থেকে লড়াই করছেন। আপনাদের এই লড়াইয়ে পাশে থাকার প্রতিশ্রুতি নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমার দলের নেতা কর্মীরা ও আমার পরিবারের সদস্যসরা যার যার স্থান থেকে সর্বোচ্চ মানবিক কার্যক্রম পরিচালনা করছেন। আমরা নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছি, অক্সিজেন সেবা চালু করেছি। আমাদের নেতা কর্মীরা নিরলস ভাবে ২৪ ঘণ্টা আপনাদের সেবা দিয়ে যাচ্ছে। মহামারী মোকাবেলার এই লড়াইয়ে আপনাদের পাশে থেকেই আমরা কাজ করছি।
সোমবার বেলা ১১টা ও ১২টায় নগরীর হাদিস পার্ক ও নিউ মার্কেটস্থ বায়তুন নূর মসজিদের সামনে ত্রাণ বিতরণ কার্যক্রমে এই কথা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।
এ সময় আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, শ্যামল সিংহ রায়, জামাল উদ্দিন বাচ্চু, মুক্তিযোদ্ধা আলমগীর কবীর, মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, কাউন্সিলর আলী আকবর টিপু, ফারুক হাসান হিটলু, হাফেজ মোঃ শামীম, এ্যাডঃ সরদার আনিসুর রহমান পপলু, এ্যাডঃ সাইফুল ইসলাম, কাউন্সিলর চৌধুরী হাসান ময়না, তসলিম আহমেদ আশা, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, কাউন্সিলর হাফিজুর রহমান হাফিজ, মনিরুজ্জামান সাগর, মিনহাজ উজ্জামান সজল ফয়েজুল ইসলাম টিটো, কণিকা সাহা, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এরপর সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি নগরীর ডায়াবেটিস হাসপাতালে প্রাঙ্গণে বৃক্ষরোপণ, সোনাডাঙ্গার সবুজবাগ জামে মসজিদ কমপ্লেক্স এর নির্মাণ কাজের উদ্বোধন ও তা’লীমুল মিল্লাত রহমাতিয়া ফাযিল মাদরাসার উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সবুজ, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জানা রাসেল প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *