April 19, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

আড়ালে থেকে বাবার আদর্শকে ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছেন শেখ রেহানা

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা একজন নিভৃতচারিণী মানুষ। তিনি রাজনীতিতে না থাকলেও অন্তরালে থেকে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে সংগঠন সম্পর্কে বিভিন্ন পরামর্শ দিয়ে থাকেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে যেমন বেগম ফজিলাতুন নেছা মুজিব বিভিন্ন সময়ে রাজনীতি সম্পর্কে পরামর্শ দিয়েছেন ঠিক একই ভাবে শেখ রেহানা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিভিন্ন পরামর্শ দিয়ে থাকেন। রাজনীতির আড়ালে থেকে তিনি বাবার আদর্শকে ছড়িয়ে দিতে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন। যাতে করে বাংলার মানুষ পেট ভরে ভাত খেয়ে শান্তিতে নির্বিঘ্নে নিজ বাসভবনে ঘুমাতে পারে; সেই চিন্তাই শেখ রেহানার। সকলকে বঙ্গবন্ধু’র উত্তরসূরী শেখ হাসিনা ও শেখ রেহানার মত আদর্শবান হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।
সোমবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে নগর আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানার ৬৭তম জন্মবার্ষিকীতে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মল্লিক আবিদ হোসেন কবীর, বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, বীরমুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মো. আশরাফুল ইসলাম, শেখ মো. ফারুক আহমেদ, অধ্যাপক আলমগীর কবির, এ্যাড. খন্দকার মজিবর রহমান, শেখ মো. আনোয়ার হোসেন, এ্যাড. অলোকা নন্দা দাস, শেখ ফারুক হাসান হিটলু, কামরুল ইসলাম বাবলু, হাফেজ মো. শামীম, মো. মফিদুল ইসলাম টুটুল, শেখ নুর মোহাম্মদ, মো. মোজাম্মেল হক হাওলাদার, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, এ্যাড. একেএম শাহজাহান কচি, রনজিত কুমার ঘোষ, মো. সফিকুর রহমান পলাশ, অধ্যা. আবুল বরকত, মীর বরকত আলী, এস এম আসাদুজ্জামান রাসেল, আব্দুল হাই পলাশ, শেখ আবিদ উল্লাহ, এমরানুল হক বাবু, ওয়াহিদুল ইসলাম পলাশ, আশরাফ আলী হাওলাদার শিপন, সাকিল আহমেদ খান, আলমগীর মল্লিক, শহিদুল হাসান, ইলিয়াছ হোসেন লাবু, কে এম চঞ্চল, হাফেজ আব্দুর রহীম, মাহামুদুর রহমান রাজেস, শংকর কুন্ডু, ওমর কামালসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে শেখ রেহানার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *