May 18, 2024
জাতীয়

মহাখালীতে তরুণ খুন, বিচারের দাবিতে বিক্ষোভ

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঢাকার মহাখালীর আমতলীতে খুন হওয়া রাফি আহমেদ শিপুর হত্যাকারীর সার্বোচ শাস্তি চেয়ে রাস্তা আটকে বিক্ষোভ করেছে এলাকাবাসী। গতকাল শনিবার বিকাল ৪টায় শিপুর মরদেহ নিয়ে মহাখালী শাকেরিয়া মসজিদ গলি থেকে বিক্ষোভ মিছিল বের হয়।

আমতলী মোড় হয়ে তিতুমীর কলেজের সামনে এসে রাস্তা আটকে বিক্ষোভ দেখায় এলাকাবাসী। ‘অনন্তর ফাঁসি চাই’, ‘শিপু হত্যার বিচার চাই’সহ নানা শ্লোগান আসে মিছিল থেকে।

শিপুর মা রিনা বেগমের অভিযোগ, ১০ লাখ টাকা চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় অনন্ত নামে এক স্থানীয় যুবক তার ছেলেকে খুন করেছে। শুক্রবার রাত ৯টায় মহাখালী আমতলী একাদশ ক্লাবের সামনে শিপুকে (২২) ছুরিকাঘাতে হত্যা করা হয়।

তিতুমীর কলেজ গেটের সামনে দায়িত্বরত ট্রাফিক কনস্টেবল মতিউর রহমান জানান, মিনিট বিশেকের জন্য রাস্তা আটকে বিক্ষোভ দেখায় এলাকাবাসী। পরে প্রশাসনের সহযোগিতায় মিছিল সরিয়ে নেওয়া হয়। তিনি বলেন, যান চলাচল সাময়িক বন্ধ থাকার পর বিকাল ৪টা ৪০ মিনিটে মিছিল সরিয়ে নেওয়া হয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

শিপুর মামা মানিক খান জানান, আসরের পর শাকেরিয়া মসজিদ গলিতে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার ভাগ্নেকে দাফন করা হবে। শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার কাপাসপাড়া গ্রামের সবজি ব্যবসায়ী আবদুস সাত্তারের ছেলে শিপু পরিবারের সঙ্গে মহাখালীর হাজারী পাড়া এলাকায় থাকতেন। তার মামা মানিক খান জানান, নরসিংদীর একটি মাদ্রাসা থেকে পড়াশোনা শেষে হাজারি বাড়ি এলাকায় একটি মুদির দোকান চালাতেন শিপু।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *