May 19, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তি

ভাসমান অসহায়দের মাঝে খাদ্য বিতরণ নগর ছাত্রলীগের

খবর বিজ্ঞপ্তি : করোনাভাইরাস প্রতিরোধে শুক্রবার ২শ’ ভাসমান অসহায় অভুক্তদের মাঝে নগরীর রয়েল, সাত রাস্তার মোড়, ময়লাপোতা, রেল স্টেশন ও শিববাড়ীর মোড়ে রান্না করা খাদ্য বিতরণ করা হয়।
খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোল্লা ইয়াসিন আরাফাতের ব্যাক্তিগত উদ্যোগে এ কার্যক্রমের উদ্বোধন করেন মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি প্রনব চক্রবর্তী, উপ- আপ্যায়ন সম্পাদক মল্লিক কামরুজ্জামান রাজু, খুলনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ সালমান জামান রাজ ও বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীবৃন্দ।
এসময় মোল্লা ইয়াসিন আরাফাত বলেন, করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে অনেক সংগঠন ও ব্যাক্তি মালিকানাধীন প্রতিষ্ঠান বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছে। ঠিক সেভাবে বাংলাদেশ ছাত্রলীগ মানুষের পাশে থেকে কাজ করতে পেরে নিজেদের ধন্য মনে করে। আর তারই ধারাবাহিকতায় খুলনা মহানগর ছাত্রলীগ ভাসমান অসহায় অভুক্তদের খাদ্য বিতরণ করার উদ্যোগে নেয়। আমি আজ (শুক্রবার) ২শ’ জনের জন্য এ ব্যবস্থা করেছি। পর্যায়ক্রমে আরও ব্যবস্থা করা হবে। যতদিন এ দুর্যোগ থাকবে খুলনা মহানগর ছাত্রলীগ এসকল অসহায়দের পাশে থাকবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *