May 2, 2024
আন্তর্জাতিক

ভান করার অভ্যাস নেই রণদীপের

দু’দশকের ক্যারিয়ার তার। তারপরও পার্টি কিংবা পুরস্কার অনুষ্ঠান; তারাদের হাটে প্রায় কখনোই চোখে পড়েন না রণদীপ হুদা। নিজেকে এভাবে আড়ালে রাখার কারণ কী? ‘হাইওয়ে’ অভিনেতা জানালেন, দিনের শেষে তিনি নিজেকে মহান কিছু ভাবেন না। খ্যাতির জগৎ থেকে দূরে থাকতেই তিনি পছন্দ করেন।

২০০১ সালে মীরা নায়ার পরিচালিত ‘মনসুন ওয়েডিং’ দিয়ে অভিনয়ে পা রাখেন রণদীপ। তারপর বহু সফল ছবিতে মূল্যবান উপস্থিতি নায়কের। ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’, ‘জিসম ২’, ‘ককটেল’ থেকে শুরু করে ‘সর্বজিৎ’-এর মতো ছবিগুলো সেই তালিকায় উল্লেখযোগ্য।

২০২০ সালে ‘এক্সট্র্যাকশন’ ছবি দিয়ে হলিউডেও নিজেকে প্রমাণ করেছেন রণদীপ। তবু তার মধ্যে কোনো তারকাসুলভ আচরণ লক্ষ করেননি অনুরাগীরা। সামাজিকমাধ্যমেও যে তিনি খুব বেশি প্রতিক্রিয়া জানান, তা নয়।

রণদীপের মতে, তিনি এমন কিছুই করেননি যে কারণে বিলাসবহুল জীবন উদ্‌যাপন করতে ইচ্ছে করবে। তার কথায়, ‘মনে হয় না জীবনের খাতায় আমি বড় কিছু করেছি। পুরস্কারের কোনো গুরুত্ব নেই আমার কাছে। সেগুলো সবই আপেক্ষিক সিদ্ধান্ত। মতামত মাত্র। কিন্তু নিজের প্রতি সৎ থাকা জরুরি। নিজের চোখে একজন আসল মানুষ হয়ে বেঁচে থাকা আমার কাছে গুরুত্বপূর্ণ। যা-ই হয়ে যাক, আমি ভান করতে পারব না।’

প্রসঙ্গত, রণদীপকে পরবর্তীতে নেটফ্লিক্স শো ‘ক্যাট’-এ দেখা যাবে যেখানে তিনি পাঞ্জাবের একজন পুলিশ তথ্যদাতার ভূমিকায় অভিনয় করেছেন। পাঞ্জাবি-হিন্দি ভাষার থ্রিলারটি নির্মাণ করেছেন বলবিন্দর সিং জানজুয়া। শুক্রবার (৯ ডিসেম্বর) এটির প্রিমিয়ার হবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *