May 6, 2024
খেলাধুলা

বার্সার সঙ্গে মেসির লড়াইয়ের সিদ্ধান্ত, করাবেন না করোনা টেস্ট

নিজের প্রিয় ক্লাব বার্সেলোনার সঙ্গে এবার যুদ্ধের সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি। ফলে রোববার দলীয় পিসিআর টেস্টে স্কোয়াডে থাকা সব খেলোয়াড়ের করোনা ভাইরাস পরীক্ষার নমুনা দেওয়ার কথা থাকলেও, তা দিতে অস্বীকার জানিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক

এর আগে কিভাবে নিজের ট্রান্সফার জটিলতা সেরে ক্লাব ছাড়া যা সেজন্য বার্সার সঙ্গে আলোচনা করতে চেয়েছিলেন মেসি। তবে ব্যালন ডি’অর জয়ীর এই প্রস্তাবে রাজি হয়নি কাতালান জায়ান্টরা।

আর এ ঘটনার পরই ৩৬০ ডিগ্রি মোড় নেন মেসি। আরআইসিওয়ানের বরাতে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানায়, মেসি বার্সেলোনাকে জানিয়ে দিয়েছেন তিনি রোববার করোনা ভাইরাস পরীক্ষা করাবেন না। যেখানে নতুন কোচ রোনাল্ড কোম্যানের শিষ্যরা সোমবার প্রাক-মৌসুমের ক্যাম্পে যোগ দেবেন।

তবে মেসির এমন কাণ্ডে অনেকটা বিস্মিতই হয়েছে ক্লাব বার্সেলোনা। কেননা তারা ভেবেছিল স্বাভাবিকভাবেই মেসি দলের অনুশীলনে যোগ দেবেন। কিন্তু মেসি বিশ্বাস করেন, যেদিন থেকে তিনি বার্সাকে ব্যুরোফ্যাক্সের মাধ্যমে এই ক্লাবে থাকতে চান না বলে জানিয়ে দিয়েছেন, সেদিনই তার শেষ হয়েছে।

এমনকি কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, মেসি এই ক্লাবের অংশ বলেও নিজেকে আর দাবি করতে চান না। এখন যত দ্রুত সম্ভব ক্যাম্প ন্যু ছাড়তে চান তিনি। তবে মেজাজ ধরে রাখা বার্সা সাফ জানিয়ে দিয়েছে, এই মৌসুমে যেতে হলে তার প্রত্যাশি ক্লাবকে ৭০০ মিলিয়ন ইউরো দিতেই হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *