May 7, 2024
বিনোদন জগৎ

বার্লিন চলচ্চিত্র উৎসবে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’

নেট দুনিয়ায় সম্প্রতি মুক্তি পেয়েছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ট্রেলার। এটি প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। সিনেমাটি নিয়েও চলছে আলোচনা। এতে অভিনয়ের ঝলক দেখিয়ে দর্শকের মনোযোগ কেড়ে নিয়েছেন বলিউড সুন্দরী আলিয়া ভাট।

ছবিতে তাকে যৌনপল্লির ‘গাঙ্গুবাই’ রূপে দেখা যাবে। মুম্বাইয়ের অন্ধকার গলির এই কুখ্যাত যৌনকর্মী একসময় ত্রাস সৃষ্টি করেছিল। আলিয়ার এই নতুন পরিচয় সবাইকে শিহরিত করল।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমার ট্রেলারটি ইঙ্গিত করেছে যে সিনেমাটি মজাদার এবং বিনোদনে ভরপুর হবে। সেইসঙ্গে থাকবে অনেক সামাজিক ও রাজনৈতিক বার্তাও।

এদিকে জানা গেল, মুক্তির আগেই সিনেমাটি ৭২তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে। বিশ্ব চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ এই আসরে ছবিটির গ্র্যান্ড ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।

বলিউড হাঙ্গামা থেকে জানা যায়, ১০ থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে উৎসবটি অনুষ্ঠিত হবে। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র তারকা খচিত প্রিমিয়ার, আলিয়া ভাট, সঞ্জয় লীলা বানসালি এবং অন্যান্যরা উপস্থিত থাকবেন এতে।

সিনেমাটি পাঁচটি থিয়েটারে প্রদর্শিত হবে। তবে ১৬ তারিখে দুটি থিয়েটারেই দেখা যাবে এবং ১৭, ১৯, ২০ তারিখেও প্রদর্শনী হবে সিনেমাটির।

সঞ্জয় লীলা বানসালির প্রথম সিনেমা হিসেবে এটি বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হতে যাচ্ছে। তবে আলিয়া ভাটের এটি তৃতীয় সিনেমা। এর আগে আলিয়ার ‘হাইওয়ে’ ও ‘গালি বয়’ বার্লিনে বিশেষ বিভাগেও প্রদর্শিত হয়ে প্রশংসা পেয়েছিল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *