May 4, 2024
বিনোদন জগৎ

বাবার পর মাকে হারালেন জায়েদ খান

বাবা হারানোর এক বছর পূর্ণ না হতেই মাকে হারালেন চিত্রনায়ক জায়েদ খান।

সোমবার (২৭ ডিসেম্বর) ভোর ৪টা ৫৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জায়েদ খানের মা শাহিদা হক (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। আজ সকালে জায়েদ খান তার ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

জায়েদ খান লিখেন, ‘মা আর নেই। আজ ভোর ৪টা ৫৫ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।’

শোকগ্রস্ত জায়েদ খান লিখেন, ‘আল্লাহ-তায়ালার কী যে ইচ্ছা একমাত্র তিনিই জানেন। বাবা মারা যাওয়ার ১ বছর পূর্ণ হবে এই মাসের ৩১ তারিখ। তার আগেই আজ ২৭ তারিখে মাকে নিয়ে গেলেন। একেবারে এতিম হয়ে গেলাম। এমন শোক আমি এবং আমার পরিবার কীভাবে সহ্য করবো। আপনারা আমার মায়ের জন্য দোয়া করবেন।’

কয়েকদিন আগে জায়েদ খানের মা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। তা ছাড়াও শাহিদা হক কিডনি জটিলতায় ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল।

আজ বাদ জোহর ঢাকার মোহাম্মদপুর জাপান গার্ডেন সিটিতে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। তারপর পিরোজপুর মঠবাড়িয়ায় নিয়ে যাওয়া হবে। সেখানেই পারিবারিক কবরস্থানে স্বামীর পাশে দাফন করা হবে শাহিদা হককে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *