May 18, 2024
আঞ্চলিক

বাগেরহাটে ধান মাড়াই মেশিন উল্টে যুবকের মৃত্যু

 

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ফকিরহাটে ধান মাড়াই মেশিন উল্টে খাদে পড়ে আলী হোসেন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে ফকিরহাট বাজার থেকে বাগেরহাট সদর উপজেলার খলশী যাওয়ার পথে আট্টাকী হেলিপ্যাড এলাকায় একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে রাস্তার খাদে পড়ে যায় ধান মাড়াই মেশিনটি। এতে মেশিনের নিচে চাপা পড়ে আলী হোসেন ঘটনাস্থলেই মারা যায়। তার সাথে থাকা রাজু শেখ (২০) নামের এক যুবক আহত হন। নিহত আলী হোসেন বাগেরহাট জেলা বাগেরহাট সদর উপজেলার খলশী গ্রামের আঃ জলিলের ছেলে।

আহত রাজু শেখ জানান, ফকিরহাট বাজার থেকে ধান মাড়াইয়ের মেশিনের কাজ করে বাড়ির দিকে ফেরার পথিমধ্যে আট্টাকী এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গেলে মেশিনটি রাস্তার খাদে পরে যায়। আলী হোসেন মেশিনের নিচে চাপা পরে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় আলী হোসেনকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, ধান মাড়াই মেশিন উল্টে এক যুবকের মৃত্যু হওয়ার খবর পেয়েছি। কোন আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই হাসপাতাল থেকে আলী হোসেনের মরদেহ নিয়েছেন পরিবারের সদস্যরা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *