May 18, 2024
আঞ্চলিক

প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে না সরকার

খালিশপুরে লিফলেট বিতরণকালে সাবেক সাংসদ মঞ্জু

 

খবর বিজ্ঞপ্তি

বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য দাম্ভিকতা ও রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ এবং শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণেই সরকার খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

ডিজেল, পেট্রোল, গ্যাস ও পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় মাসব্যাপী লিফলেট বিতরণ কর্মসূচির অংশ হিসেবে গতকাল শুক্রবার বিকাল ৪টায় খালিশপুর থানা বিএনপির কার্যালয়ে লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে গণঅনশন কর্মসূচি পালনে বাধা না দেয়ার আহবান জানান। একই সাথে খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে সরকারকে রাজনীতি ও প্রতিবন্ধকতা সৃষ্টি না করে অবিলম্বে বিদেশে সুচিকিৎসার জন্য সহযোগিতার আহŸান জানান। অন্যথায় যেকোনো পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে।

লিফলেট বিতরণ উদ্বোধন শেষে বিআইডিসি রোড, হাউজিং বাজারসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, নিজাম উর রহমান লালু, কাজী শফিকুল ইসলাম শফি, এইচ এম আবু সালেক, আশরাফ হোসেন, জাকির হোসেন, কাজী শাহনেওয়াজ নীরু, ইমতিয়াজ আলম বাবু, মনির হোসেন, বাবুল মুন্সি, কাজী একরাম মিন্টু, মো. জাকির হোসেন, মহিউদ্দিন বাবু, তারা কাজী, আসিব ইকবাল, কাজী সালাউদ্দিন আসগর আলী প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *