May 4, 2024
আঞ্চলিক

বটিয়াঘাটা উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রতাপ ঘোষের মাতৃবিয়োগ

বটিয়াঘাটা প্রতিনিধি

বটিয়াঘাটা উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রতাপ ঘোষ এর মাতা রাধা রানী ঘোষ (৯৯) গতকাল বুধবার বিকাল ৪টায় সদরের জেষ্ঠ্যপুত্র নির্বাহী কর্মকর্তা (অবঃ) অফিস সুপার রমেশ ঘোষের এর নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

তিনি উপজেলার ভান্ডারকোট ইউনিয়নের লক্ষীখোলা গ্রামের ঐতিহ্যবাহী ঘোষ পরিবারের স্বর্গীয় যতীন্দ্রনাথ ঘোষের স্ত্রী। মৃত্যুকালে তিনি ৪ পুত্র, ৩ কন্যা,পুত্রবধু, নাতি-নাতনী সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। ঐ দিন সন্ধ্যা ৭ টায় তার নিজ গ্রাম লক্ষীখোলায় পারিবারিক মহাশশ্মানে শেষ কৃতকার্য অনুষ্ঠিত হয়। এদিকে তার মৃত্যুর খবর শুনে মহান জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস (এমপি), জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ, জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা (এমপি) এ্যাডভোকেট গেøারিয়া ঝর্না সরকার তার আত্মার শান্তি ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অন্যদিকে তার মৃত্যুর খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জিয়াউর রহমান, সহকারী কমিশনার ভূমি মোঃ দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল, থানা অফিসার ইনচার্জ মোঃ রবিউল কবীর, ওসি (তদন্ত) ইব্রাহীম হোসেন সোহেল, প্রানী সম্পদ কর্মকর্তা বঙ্কিম হালদার, সিনিয়র মৎস্য কর্মকতা মোঃ মনিরুল মামুন, কৃষিকর্মকর্তা কৃষিবিদ মোঃ রবিউল ইসলাম, সাব- রেজিষ্ট্রার সুব্রত কুমার সিংহ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নারায়ন চন্দ্র মন্ডল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক দিলিপ হালদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর,এম,ও ডাঃ বাপি রায়, চেয়ারম্যান যথাক্রমে মনোরঞ্জন মন্ডল, শেখ হাদী উজ-জামান হাদী, আলহাজ্ব আশিকুরজ্জামান আশিক, ইসমাইল হোসেন মোল্ল্যা বাবু, গোলাম হাসান, সাবেক চেয়ারম্যান সমীর সরকার, সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মানস পাল, আ’লীগ নেতা মুন্নাফ বিশ্বাস, অলোক মল্লিক, প্রমুখ। তার বাড়িতে দেখতে যান এবং তার আত্মার শান্তি কামনা করেন ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। অপরদিকে বটিয়াঘাটা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে তার আত্মার শান্তি কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান, সিনিয়র সাংবাদিক মহিদুল ইসলাম, এস,এম এ ভুট্টো, শাহিন বিশ্বাস, এড. প্রশান্ত কুমার বিশ্বাস,আহসান কবীর, শাওন  হাওলাদার, পরিতোষ রায়, বিপ্রদাস রায়, বজলুর রহমান, হীরামন মন্ডল (সাগর), বুদ্ধদেব মন্ডল, তারিকুল ইসলাম, গাজী তরিকুল ইসলাম, ইমরান হোসেন, নিতিশ বাছাড় প্রমূখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *