April 24, 2024
আঞ্চলিক

দৌলতপুর দিবা-নৈশ কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর ছাত্রলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিকে শুভেচ্ছা ও মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: রেজানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে কৃতজ্ঞতা প্রকাশ এবং খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল’কে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে দৌলতপুর (দিবা-নৈশ) কলেজ ছাত্রলীগ।

এসময় নব গঠিত কমিটির নেতৃবৃন্দদের পরিচিতি ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আনন্দ মিছিল ও মিছিল পরবর্তী আলোচনার সভাপতিত্ব করেন দিবা-নৈশ কলেজ ছাত্রলীগের সভাপতি মো: মামুনুর রহমান ও সভা পরিচালনা করেন কলেজ ছাত্রলীগের  সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম বন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন নব গঠিত কমিটির সহ-সভাপতি শেখ শান্ত ইসলাম, সহ সম্পাদক মো: আবু তালেব বন্দ, কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মো: তাফিকুর রহমান তপু, সাংগঠনিক সম্পাদক তুষার বর্মন, দপ্তর সম্পাদক রিংকু মোড়ল, উপ দপ্তর সম্পাদক রানা বন্দ, কলেজ ছাত্রলীগ নেতা সাকিব আল হাসান, ইমন ঢালী, শেখ সুমন, আকাশ বন্দ, হিমেল দিদার, ইসমাইল শেখ, ফেরদাউস, জয় মোল্লা, শেখ ইনামুল, আল আমিন, রাসেল প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *