April 25, 2024
আঞ্চলিক

বটিয়াঘাটায় মোটরসাইকেল চোরচক্রের ১০ সদস্য আটক

বটিয়াঘাটা প্রতিনিধি

ইজিবাইক, চার্জার ও ইঞ্জিন চালিত ভ্যানসহ মোটর সাইকেল আন্তঃ চোরচক্রের ১০ সদস্যকে আটক করেছে বটিয়াঘাটা থানা পুলিশ। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান থানার ওসি রবিউল কবীর, এসআই আহম্মেদ কবীর ও এসআই রাজিউল আমিন সহ সঙ্গীয় ফোর্স গত বুধবার বিকাল ৫টায় উপজেলার চক্রাখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে চোরচক্রের সদস্য মোঃ আরজু শেখ (৩০) কে আটক করে। সে উপজেলার বিরাট গ্রামের বাবর আলী শেখের পুত্র। পরে তার  স্বীকারোক্তি মোতাবেক উপজেলার দারোগার ভিটা এলাকা থেকে বাবু শেখ (২৮) কে আটক করে।

পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে পরবর্তীতে মোহাম্মদ নগর এলাকা থেকে মোঃ বাদল খাঁ (৪৫), তেরখাদা উপজেলার মোকামপুর থেকে ইসরাফিল সরদার (৪২) ও রামমাঝি এলাকা থেকে মোঃ ওবায়দুল শেখ (৩৫), পাইকগাছা উপজেলার গজালিয়া এলাকা থেকে মোঃ আসাদুল শেখ (৫২), নড়াইল জেলার কালিয়া থানার কালিয়া চাঁদপুর এলাকা থেকে মোঃ আরিফ মোল্লা (২৮), উপজেলার কল্যানশ্রী এলাকা থেকে মোঃ ডালিম সরদার (৪৫), ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানা থেকে বিদ্ধেধর এলাকা থেকে মোঃ আমিরুল মৃধা (৩৮) ও নিরালা আবাসিক এলাকা থেকে জামাত আলী শুরু (৫৫) কে অভিযান চালিয়ে আটক করে।

পুলিশ জানায়, আটককৃতরা আন্তঃ বিভাগীয় চোর সিন্ডিকেটের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ মোটর সাইকেল, ইজিবাইক, চার্জার ও ইঞ্জিন চালিত ভ্যানসহ নানাবিধ চুরির সাথে যুক্ত। এছাড়াও তারা গত ২০ আগষ্ট আমিরপুর ইউনিয়নের নিজ গ্রাম এলাকায় ভ্যান চুরি করতে গিয়ে ভ্যান চালক রাশেদুলকে গলা কেটে হত্যা করে একটি ডোবার ভিতরে ফেলে রেখে তার ভ্যান নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় ঐ রাতেই ১১ নং মামলা রুজু হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *