May 20, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

বটিয়াঘাটায় জেলা আ’লীগের সভাপতি শেখ হারুনের খাদ্যসামগ্রী, মাস্ক, সাবান বিতরণ

খবর বিজ্ঞপ্তি : প্রাণঘাতী নভেল করোনাভাইরাসে অসহায় হয়ে পড়েছে অসংখ্য পরিবার। কর্মের অভাবে মানবেতর জীবনযাপন করছে তারা। প্রথম থেকেই এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে খুলনা জেলা আওয়ামী লীগ। এবার জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ এর পক্ষ থেকে বটিয়াঘাটা উপজেলার ৭টি ইউনিয়নে খাদ্য সামগ্রী, মাস্ক, সাবান বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার এ খাদ্য সামগ্রী, মাস্ক, সাবান হস্তান্তরকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বি এম সালাম, সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল, ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড: নব কুমার চক্রবত্তী। এসময় খাদ্য সামগ্রী বুঝে নেন ৭টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সা: সম্পাদক।
এসময় উপস্হিত ছিলেন মনোরঞ্জন মন্ডল, মো: মোসা, শেখ হাদিউজ্জামান হাদী, মসিবর রহমান, সর্দার হাদীউজ্জামান, জামিল খান, এস.এম ফরিদ রানা, পাপিয়া সরোয়ার শিউলি, জেলা ছাএলীগ নেতা দ্বীপ পান্ডে বিশ্ব, চিশতি নাজমুল বাশার,আসাদুল ইসলাম ইমন, ওবায়দুল্লাহসহ আওয়ামী লীগ ,যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *