April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়; একটি সত্তা, একটি ইতিহাস : শেখ হারুন

খবর বিজ্ঞপ্তি
খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ বলেছেন, বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়; একটি সত্তা, একটি ইতিহাস। জীবিত বঙ্গবন্ধু মতোই অন্তরালের বঙ্গবন্ধু শক্তিশালী। যতদিন বাংলাদেশ থাকবে, বাঙালি থাকবে, এদেশের জনগণ থাকবে, ততদিনই বঙ্গবন্ধু সবার অনুপ্রেরণা হয়ে থাকবে।
শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে জেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। প্রধান অতিথি আরও বলেন, আজ গণতন্ত্র মুক্তি পেয়েছে। কিন্তু গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে না পারলে ৩০ লাখ শহীদের আকাক্সক্ষার অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করতে না পারলে সত্যিকারের গণতন্ত্র প্রতিষ্ঠিত করা যাবে না। গণতন্ত্র প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার পথে বিএনপি প্রধান অন্তরায়।
দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার জাকির হোসেন। দপ্তর সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান জামাল।
বক্তৃতা করেন, যুবলীগ নেতা অজিত বিশ্বাস, এবিএম কামরুজ্জামান, জলিল তালুকদার, জামিল খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, যুবলীগ নেতা সৈয়দ নাসির হোসেন সজল, হারুন অর রশিদ, মাহাফুজুর রহমান সোহাগ, রবিউল ইসলাম, বিধান চন্দ্র রায়, বিবেক আনন্দ রায়, সরদার নুরুজ্জামান, জামাল হোসেন, প্রদীপ বিশ্বাস, মিজানুর রহমান, রেজাউল ইসলাম, তালিউর রহমান সানী, মফিজুর রহমান, এস,এম আশফাকুর রহমান রাজিব, হারুন মোল্লা, কবির আহম্মদ মনা, কামরুল মোল্লা, রাফেল হোসেন বাবু, তাপস জোয়াদ্দার, শাহানেওয়াজ কবির টিংকু, সাইদুর রহমান সগির ও মেজবা উদ্দিন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *