April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় মাস্ক না পরায় ২০ জন আটক, ৪২ জনকে জরিমানা

দ. প্রতিবেদক
খুলনায় মাস্ক সাথে না থাকায় ২০ জনকে আটক এবং মাস্ক পরিধান না করার কারণে ৪২ জনকে ১৮ হাজার চারশত টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল-ফয়সাল এবং দেবাশীষ বসাক এ দণ্ড প্রদান করেন।
করোনাভাইরাস সংক্রমণের সম্ভাব্য দ্বিতীয় ওয়েভ মোকাবেলায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন পিএএ’র নির্দেশে এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলীর তত্ত্বাবধানে মঙ্গলবার নগরীর ডাকবাংলা, দৌলতপুর বাজার এবং খালিশপুর চিত্রালি বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করা হয়। মোবাইকোর্ট পরিচালনাকালে দরিদ্র মাস্কবিহীন মানুষকে মাস্ক বিতরণ করা হয়।
অনুরূপ দাকোপ, বটিয়াঘাটা, ফুলতলা ও পাইকগাছা উপজেলাতে উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভূমি) মোবাইলকোর্ট পরিচালনা করেন। অভিযানে সহযোগিতা করে এপিবিএন, সদর থানা, দৌলতপুর, খালিশপুর থানা এবং উপজেলার স্ব-স্ব থানার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবং স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এধরণের অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য, সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণের হার বেড়ে যাওয়ায় গত ৮ নভেম্বর জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভার সর্বসম্মত সিদ্ধান্তের প্রেক্ষিতে ৯ নভেম্বর থেকে জেলা প্রশাসন কঠোর অবস্থা গ্রহণ করে। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন এপিবিএন, সদর থানা, দৌলতপুর থানা, খালিশপুর থানা এবং উপজেলায় স্ব-স্ব থানার পুলিশ সদস্যগণ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *