April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কেসিসি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

খবর বিজ্ঞপ্তি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সোমবার বেলা ১১টায় নগর ভবনের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। খুলনা সিটি কর্পোরেশন কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ আয়োজিত এ মানববন্ধন কর্মসূচিতে কেসিসি’র সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন।
এ সময় বক্তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের কারণে দেশের আপামর জনগণ মর্মাহত ও ব্যথিত। কেসিসি’র কর্মকর্তা-কর্মচারীরাও এ ঘটনায় ক্ষুব্ধ। তাই দেশবাসীর সাথে একাত্ম হয়ে এ প্রতিবাদ সভায় উপস্থিত হয়েছে। বক্তারা আরো বলেন স্বাধীনতা বিরোধী একটি কুচক্রী মহল তাদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্য বঙ্গবন্ধুর ভাস্কর্য ধ্বংসের অপচেষ্টা শুরু করেছে। অশুভচক্র যে ধৃষ্টতা দেখিয়েছে তা দেশবাসী কখনো মেনে নেবেনা। এ ধরনের নাশকতা চালিয়ে বাঙ্গালীর হৃদয় থেকে কখনো বঙ্গবন্ধুকে মুছে ফেলা যাবেনা। বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
বাজার সুপার মোঃ সেলিমুর রহমান এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে মোঃ হারুন অর রশিদ, শামীমুর রহমান শামীম, শেখ মহিউদ্দিন হোসেন, নুরুন্নাহার এ্যানি, জান্নাতুল ফেরদৌস, কাজী মনজুর উল-আলম, মোল্লা মোহাম্মদ আলী, কাজী শাহাদাৎ হোসেন, মোঃ নুরুজ্জামান তালুকদার, মোঃ রবিউল আলম, গোলাম মওলা টিংকু, আব্দুর রহিম, সৈয়দ লুৎফর রহমান, ফারুক তালুকদার, মনিরুল আলম লিটন, মোঃ জাহাঙ্গীর আলম, আব্দুস সাত্তার, মোঃ লিয়াকত হোসেন, মাহমুদা খাতুন প্রমুখ বক্তৃতা করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *