May 5, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে কেসিসি’র সভা

খবর বিজ্ঞপ্তি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উদযাপন উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশন উদযাপন কমিটির (দৌলতপুর ও খালিশপুর থানা এলাকা) এক সভা বুধবার সকালে খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কমিটির আহবায়ক মেয়র প্যানেলের সদস্য কাউন্সিলর মো: আমিনুল ইসলাম মুন্না।
উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে খুলনা মহানগরীতে দু’টি জোনে বিভক্ত করে পৃথক দু’টি কমিটি গঠন করা হয়েছে। ১ থেকে ১৫ নং ওয়ার্ড (‘খ’ অঞ্চল) এবং ১৬ থেকে ৩১ নং ওয়ার্ড ‘ক’ অঞ্চল ভুক্ত করে কমিটি দু’টি গঠন করা হয়েছে।
সভায় জাতীয় শিশু দিবসে দৌলতপুর ও খালিশপুর এলাকার (‘খ’ অঞ্চল) প্রাথমিক বিদ্যালয়সমূহের ছাত্রীদের খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মাধ্যমিক ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের নির্ধারিত বিষয়ে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া দিবসটি পালন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, কেক কাটা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনেরও সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের লক্ষ্যে সভায় ৪টি উপকমিটি গঠন করা হয়েছে।
উদযাপন কমিটির সদস্য কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, শেখ শামসুদ্দিন আহম্মেদ প্রিন্স, মোঃ ডালিম হাওলাদার, এমডি মাহফুজুর রহমান লিটন, মুন্সী কাজী তালাত হোসেন কাউট, আব্দুল ওয়াদুদ, মো: মনিরুজ্জামান, শেখ মোসারাফ হোসেন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, মনিরা আক্তার, সাহিদা বেগম, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এস কে এম তাছাদুজ্জামান প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *