April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

ফুলতলায় লিপু মোল্যা হত্যা মামলায় আটক দুই আসামি ৪ দিনের রিমান্ডে

ফুলতলা প্রতিনিধি
ফুলতলায় সন্ত্রসীদের গুলিতে নিহত মোল্যা হেমায়েত হোসেন লিপু হত্যা মামলায় আটক এজাহারভুক্ত আসামী চরমপন্থীনেতা ফারুক মোল্যা (৪৫) ও মুরাদ হোসেন শেখ (৪০) কে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত। আটক অপর আসামী মিন্টু শেখ (৪০) কে রবিবার দুপুরে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। তবে হত্যা কান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার হয়নি।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ বলেন, আত্মসমার্পন করে স্বাভাবিক জীবনে ফিরে আসা মোল্যা হেমায়েত হোসেন লিপু হত্যার পর তার ভাই ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্যা হেদায়েত হোসেন লিটু বাদি হয়ে ৮জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। ঐ রাতেই পয়গ্রামের অন্য একটি বাড়ি থেকে এজাহারভুক্ত আসামী আত্মসমর্পনকৃত চরমপন্থী নেতা ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফারুক মোল্যা এবং তার সহযোগি মুরাদ হোসেন শেখকে আটক করা হয়।
শনিবার খুলনার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। শুনানী শেষে ঐ দিনই বিজ্ঞ আদালত ফারুক মোল্যা ও মুরাদ হোসেন শেখ এর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাদেরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে শনিবার রাতে আটক অপর এজাহারভুক্ত আসামী পয়গ্রামের সিরাজুল শেখের মিন্টু শেখকে পুলিশ আটক করে। গতকাল তাকে আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়।
এদিকে হত্যা ঘটনার মোটিভ উদ্ধারে উল্লেখযোগ্য অগ্রগতি না হলেও ভিকটিমের মোবাইল কল লিষ্ট যাচাই, আটক আসামীদের জিজ্ঞাসাবাদ এবং এজাহারভুক্ত অন্য আসামীদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ জানিয়েছেন। প্রসঙ্গত, গত শুক্রবার রাত ৭টায় ফুলতলা গরু হাট এলাকায় হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের সামনে সন্ত্রাসীরা মোল্যা হেমায়েত হোসেন লিপুকে গুলি করে নির্মমভাবে হত্যা করে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *