May 5, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

ফুলতলার ইউএনও-সহ খুলনায় আরও ৩৭ জনের করোনা শনাক্ত

দ. প্রতিবেদক
খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে আরও ৩৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে খুলনা জেলা ও মহানগরীর ২৯ জন রয়েছেন। এছাড়া যশোরের চারজন, বাগেরহাটের দুইজন, সাতক্ষীরা ও নড়াইলের একজন করে রয়েছেন। আজ রবিবার রাতে তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য পাওয়া গেছে।
খুলনা মেডিকেল কলেজের (খুমেক) উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, রবিবার খুমেকের পিসিআর মেশিনে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনার নমুনা ছিলো ১৬৩টি। এদের মধ্যে মোট ৩৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার ২৯ জনই খুলনার। এছাড়া বাগেরহাট জেলার দুইজন, যশোর জেলার চারজন, সাতক্ষীরা ও নড়াইল জেলার একজন করে রয়েছেন।
তিনি আরও জানান, খুলনা শনাক্তদের মধ্যে রয়েছেন- ফুলতলা উপজেলার নির্বাহী অফিসার মিসেস পারভীন সুলতানা (৩৫), তেরখাদা উপজেলার চরকুশলা এলাকার মো. ফরিদুর রহমান (৪২), দিঘলিয়ার বারাকপুরের মো. মমিন শেখ (৪০), তেরখাদার জুবায়ের হোসেন (৩০), দিঘলিয়ার সেনহাটীর ওহিদুল ইসলাম (৬০), ফুলতলার বেজেরডাঙ্গা এলাকার মো. আসাদুজ্জামান (৫৩), খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন হেনা বেগম (৩০) ও হাফিজুর রহমান (২৫), দাকোপের বানিশান্তা আমতলা এলাকার হিমাদ্রি মন্ডল (৩০), দাকোপের বাজুয়া এলাকার তুহিন মির্জা (৪৬) ও সুরাইয়া খাতুন (১১), টুটপাড়া এলাকার লালু আক্তার (৬৫), ডুমুরিয়া উপজেলার সজিব বিশ্বাস (২২), রূপসা দেয়াড়ার বেল্লাল তালুকদার (৩৮), ৫৭/৩ মিস্ত্রিপাড়া রোডের শেখ মো. শহিদুল ইসলাম (৪৫), সিএসএস আভা সেন্টারের আবু রায়হান (২৩), বাগমারা মেইন রোডের মনোয়ারা (৪৫), ফারাজীপাড়া এলাকার মো. আমজাদ হোসেন (৬৫), ছোট বয়রা এলাকার ডা. মো. নুরুল হুদা (৩৩), শেখপাড়া এলাকার এস এম সাইদুর রহমান (৫১), খালিশপুরের মো. শহিদুল ইসলাম (৪৬), রণজিত মন্ডল (৫০), সোহেল মল্লিক (২৮), পাইকগাছার বাতিখালি এলাকার সেলিম নেওয়াজ (৪৫), কপিলমুনির প্রসেনজিত মন্ডল (২৫), নগরীর বসুপাড়া এলাকার শারমিন আব্বাস কনা (২৭), আবু নাসের হাসপাতালের সুজন সমদ্দার ও মামুন মুন্সি।
খুলনা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, খুলনা জেলা ও মহানগরীতে এখন পর্যন্ত ৪১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বিভাগের দশ জেলার মধ্যে আক্রান্তের দিক থেকে খুলনাই শীর্ষে। জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৯ জন। আর মারা গেছেন ৪ জন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *