May 5, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খালিশপুর থানা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মো. হাবিবুর রহমান আর নেই

দ. প্রতিবেদক
খালিশপুর থানা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের কমান্ডার শেখ মো. হাবিবুর রহমান আর নেই। গত শনিবার রাত ১২টা ৩০ মিনিটে ব্রেন ষ্ট্রোক করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।
রবিবার দুপুরে খুলনা জেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমের মরদেহে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফয়সাল আহম্মেদ। এসময় প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়। বাদ যোহর খালিশপুর পোর্ট কলোনীস্থ নিজ বাসভবনের সামনে তার নামাজে জানাজা শেষে গোয়ালখালী মুন্সিবাড়ী পারিবারিক গোরস্থান এ দাফন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক আলমগীর কবির, সাবেক কমান্ডার নূর ইসলাম বন্দ, নগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল ইসলাম, শেখ হাফিজুর রহমান, শেখ মনিরুল ইসলাম, শেখ মজিবুর রহমান, শেখ আনসার আলী, শেখ জয়নাল আবেদীন, মোঃ ওয়াদুদ মল্লিক, আব্দুল মালেক, আব্দুর রাজ্জাক, ১৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শফিউল্লাহ, সাধারণ সম্পাদক আসলাম আলী, ১৪নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাহান জোয়াদ্দার, ইঞ্জিনিয়ার পরিমল দাশ, শ্যামল দাশ, শিল্পাঞ্চল কমান্ডের মোঃ শাজাহান, মাষ্টার বদিউর রহমান, সাবেক কাউন্সিলর শেখ শহিদ, মুন্সি আইউব আলী প্রমুখ।
এদিকে হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, খুলনা-১ আসনের সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস, খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আকতারুজ্জামান বাবু, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, মহানগর শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেম মোল্লা, সাধারণ সম্পাদক রণজিত কুমার ঘোষ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি চ. ম. মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মীর মো. লিটন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *