April 27, 2024
আঞ্চলিক

প্রেমে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

প্রেমে সাড়া না দেয়ায় সিলেটের বিশ্বনাথে হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দশম শ্রেণির ছাত্রীকে বখাটেরা ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে উপজেলার অলংকারী ইউনিয়নের রামধানা এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার দুই বখাটের নাম উলে­খ করে এবং তিনজনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা (নং-৪) দায়ের করেছেন ওই স্কুলছাত্রীর মা।

মামলার নামোলে­খিত দুই আসামি হল উপজেলার অলংকারী ইউনিয়নের শেখেরগাঁও রামধানা গ্রামের আবদুল খালিকের ছেলে অটোরিকশা চালক রাজন আলী (২৫) ও রজব আলীর ছেলে ইমন আলী (২৪)।

জানা গেছে, মঙ্গলবার বিদ্যালয় থেকে নিজ গ্রাম দোহাল ফেরার পথে বিশ্বনাথ-খাজাঞ্চী রোডের রামধানায় গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা রাজন তার সহযোগীদের নিয়ে ওই স্কুলছাত্রীর গতিরোধ করে। একপর্যায়ে জোরপূর্বক অটোরিকশায় তুলে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে রামধানা গ্রামের লোকজন জড়ো হলে বখাটেরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা ওই ছাত্রীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

স্কুলছাত্রীর মা সাংবাদিকদের জানান, প্রেমে সাড়া না দেয়ায় তার মেয়েকে নির্যাতন করেছে বখাটে রাজন, ইমন ও তার সহযোগীরা। থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, মামলার প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *