May 6, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

পাটকল চালুর দাবিতে খালিশপুর শিল্পাঞ্চলে গণমিছিল অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
রাষ্ট্রায়ত্ত সকল পাটকল অবিলম্বে চালু, দুর্নীতি-লুটপাট-ভুলনীতি বন্ধ ও আধুনিকায়ন করা এবং অবসরপ্রাপ্ত ও কর্মরতসহ শ্রমিকদের সকল পাওনা অবিলম্বে পরিশোধসহ ১৪ দফা দাবিতে পাটকল রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদের উদ্যোগে বুধবার বিকেল ৫টায় খালিশপুর শিল্পাঞ্চলে গণমিছিল অনুষ্ঠিত হয়।
প্লাটিনাম জুট মিল গেট হতে শুরু হয়ে ক্রিসেন্ট ও খালিশপুর জুট মিল হয়ে নতুন রাস্তার মোড় পর্যন্ত গণমিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন পরিষদের আহ্বায়ক এড. কুদরত-ই-খুদা এবং পরিচালনা করেন সদস্য সচিব এস এ রশীদ।
বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি ডাঃ মনোজ দাশ, যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক ও নাগরিক নেতা এড. আ ফ ম মহসিন, ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) কেন্দ্রীয় সদস্য ও শ্রমিক নেতা মোজাম্মেল হক, বাম জোট ও বাসদ জেলা সমন্বয়ক জনার্দন দত্ত নাণ্টু, আনিসুর রহমান মিঠু, মুনীর চৌধুরী সোহেল, এইচ এম শাহাদাৎ, আব্দুল করিম, মিজানুর রহমান বাবু, এড. মোঃ বাবুল হাওলাদার, মোস্তফা খালিদ খসরু, কাজী দেলোয়ার হোসেন, শরীফ শফিকুল হামিদ চন্দন, মাহবুবুর রহমান খোকন, ডাঃ মোসাদ্দেক হোসেন বাবলু, আফজাল হোসেন রাজু, কোহিনুর আক্তার কতা, এড. নিত্যানন্দ ঢালী, প্রভাষক জয়ন্ত মুখার্জী, সামশেদ আলম শমশের, নজরুল ইসলাম মল্লিক, জালাল মোল্লা, মেহেদী হাসান বিল্লাল, অলিয়ার রহমান, নূরুল ইসলাম, নাজিম উদ্দিন জয়, আবুল হাসেম, জসিম গাজী, হামজা গাজী, আব্দুর রাজ্জাক তালুকদার, আব্দুল্লাহ ফয়সল, শামস শারফিন, গোবিন্দ বৈদ্য, মোঃ ইসমাইল, নাসিমা আক্তার, মোলাম মোস্তফা, খুলনা নগর আহ্বায়ক আল আমিন, অনীক ইসলাম, সৌরভ সমাদ্দার, কৃষ্ণেন্দু বাছাড়, মাহিলা আক্তার আনিকা প্রমুখ।
অবিলম্বে দাবি মেনে না নিলে আগামীদিনে আরও বৃহত্তর আন্দোলন গড়ে তোলার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ। সমাবেশ থেকে আগামী ১৩ সেপ্টেম্বর বিকেল ৪টায় পিপলস গোল চত্বরে সংহতি সমাবেশ কর্মসূচির ঘোষণা করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *