May 22, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

পাইকগাছার গড়ইখালী ও কুমখালীতে বিদ্যুৎ সংযোগ পেতে হয়রানী!

পাইকগাছা প্রতিনিধি
পাইকগাছা উপজেলার গড়ইখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় পল্লী বিদ্যুতের সংযোগ পেতে ভোগান্তির অভিযোগ তুলেছেন গ্রাহকরা। স্থানীয় লাইনম্যানের বিরুদ্ধে মানুষকে হয়রানী ও উৎকোচ গ্রহণ ছাড়া সংযোগ না দেয়ার অভিযোগ গ্রাহকদের। উক্ত এলাকার লাইনম্যান বদলী করাসহ তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন এলাকাবাসী।
কুমখালী গ্রামের ছুন্নাত মোড়ল, হাফিজুর মোড়ল, শামীম মোড়ল, জোহর আলী সরদার, ওসমান গাজী, আলমগীর সরদার, ছলেমান গাজীসহ এলাকার অনেকেই এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতির পাইকগাছা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার বরাবর লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে উল্লেখ করা হয়, গত মাসের ১৫ তারিখে মিটার সংযোগ বাবদ জামানত প্রদান করেন স্থানীয় গ্রাহকেরা। ঈদের ২/৩ দিন আগে পল্লী বিদ্যুৎতের হাতিয়ারডাঙ্গা অভিযোগ কেন্দ্রের লাইনম্যান সাইদুল ইসলাম স্থানীয় কাসেমকে সাথে নিয়ে কিছু কাগজপত্র নিয়ে বাড়ি বাড়ি গিয়ে লাইনের ওয়্যারিং করার নামে মানুষের নিকট থেকে টাকা দাবি করে। টাকা না হলে লাইন দেয়া হবে না বলে জানায়। একইভাবে বিভিন্ন জায়গা থেকে পয়সার বিনিময়ে সংযোগ দেওয়ার অভিযোগ রয়েছে লাইন ম্যানের বিরুদ্ধে। তারা অবিলম্বে হয়রানী ছাড়াই মিটার সংযোগ পাওয়া এবং লাইনম্যানদের বদলীর দাবি জানান। এ ব্যাপারে জানতে চাইলে লাইনম্যান সাইদুল তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *