May 20, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

পহেলা রমজানে দায়িত্বরত পুলিশদের ইফতার পৌঁছে দিলো খুলনা জেলা ছাত্রলীগ

দ. প্রতিবেদক : খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন ব্যক্তিগত উদ্যোগে প্রথম রমজানে খুলনায় বিভিন্ন পয়েন্টে দায়িত্বরত পুলিশদের ইফতারের ব্যবস্থা করেন এবং তিনি নিজে মোটরসাইকেলযোগে বিভিন্ন পয়েন্টে এগিয়ে গিয়ে কর্তব্যরত পুলিশের হাতে ইফতারির প্যাকেট তুলে দেন।

এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যুদ্ধ ঘোষণা করেছেন, আর এই যুদ্ধটি হচ্ছে ঘরে থাকার যুদ্ধ। আর এই যুদ্ধে সম্মুখ যোদ্ধারা হচ্ছে ডাক্তার, নার্স, সাংবাদিক এবং পুলিশ ভাইয়েরা। ডাক্তার নার্স সাংবাদিকদের মত এই পুলিশ ভাইয়েরা দিনরাত নিরলস শ্রম দিয়ে এবং প্রাণের ঝুঁকি নিয়ে তাদের কর্তব্য পালন করছেন। আজ মাহে রমজানের প্রথম দিন আমরা সবাই পরিবারের সাথে ইফতারি করবো কিন্তু আমাদের এই পুলিশ ভাইয়েরা তাদের দায়িত্ব পালনে পথে প্রান্তরে থাকবে তাই তাদের জন্য আমার আজকের এই ক্ষুদ্র প্রয়াস।

এসময় আরো উপস্থিত ছিলেন খুলনা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর রহমান আকাশ, সাংগঠনিক সম্পাদক কাজী নাজিব, উপ দপ্তর সম্পাদক মফিজুর রহমান মুন্না, সহ-সম্পাদক রাকিব মাহমুদ, কার্যনির্বাহী সদস্য এস এম আবিদ হাসান ফাহিম, এসএম শাহজাহান শাহরুখ প্রমুখ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নির্দেশনা এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদকের অনুপ্রেরণায় ছাত্রলীগ পরিবার এই দুর্যোগের ভেতরেও সর্বোচ্চ নিরাপত্তা এবং সামাজিক দূরত্ব বজায় রেখে মানবিক দায়িত্ব গুলো পালন করে যাচ্ছে। ইতিহাস ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ৫২ এর ভাষা আন্দোলন থেকে শুরু করে একাত্তরের মহান মুক্তিযুদ্ধ সহ দেশের সকল আন্দোলন-সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করে থাকে এবং আজও তার ব্যত্যয় ঘটেনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *