May 3, 2024
আঞ্চলিক

নড়াইলে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

 

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলায় এক যুবককে হত্যার দায়ে আরেক যুবকের যাবজ্জীবন কারাদÐ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদÐ দেওয়া হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় নড়াইল জেলা ও দায়রা জজ মো. মশিয়ার রহমান এই রায় দেন। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) এমদাদুল ইসলাম।

কারাদÐপ্রাপ্ত যুবকের নাম সৈয়দ পলাশ ওরফে পলাশ মিনা (২৮)। তিনি লোহাগড়া উপজেলার ইতনা গ্রামের শাহাজাহান মিনার ছেলে। পলাশ পেশায় বিদ্যুতের মিস্ত্রি। রায়ের সময়ে তিনি আদালতে উপস্থিত ছিলেন। আসামিপক্ষের আইনজীবী উত্তম কুমার ঘোষ বলেন, এ রায়ের বিষয়ে আমরা উচ্চ আদালতে আপিল করব।

মামলার নথি সূত্রে জানা যায়, সৈয়দ পলাশের সঙ্গে প্রতিবেশী কৃষিজীবী ঠান্ডু সরদারের (৩০) পারিবারিক বিরোধ চলছিল। ২০১৬ সালের ২২ জানুয়ারি সন্ধ্যায় ঠান্ডুকে ফোন করে ডেকে নেন পলাশ। সেদিন ঠান্ডুকে আর খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। পরেরদিন দুপুর ১২টায় ইতনা বালিকা বিদ্যালয়ের দক্ষিণ পাশে খেতের মধ্যে কাঁচা রাস্তার ওপর ঠান্ডুর লাশ পাওয়া যায়। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ঠান্ডুর মা গোলাপী বেগম বাদী হয়ে ২০১৬ সালের ২৪ জানুয়ারি লোহাগড়া থানায় সৈয়দ পলাশকে আসামি করে হত্যা মামলা করেছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *