May 8, 2024
আঞ্চলিকলেটেস্ট

নৌকাকে বিজয়ী করতে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

                                                                                                          মতবিনিময় সভায় এমপি সালাম মূর্শেদী

খবর বিজ্ঞপ্তি
খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেন, আওয়ামী লীগ ও অঙ্গ, সহযোগী সংগঠনে থেকে নৌকার বিপক্ষে যাওয়ার কোন সুযোগ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা বিজয়ের কোন বিকল্প নাই। নৌকাকে বিজয়ী করতে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, রূপসা, তেরখাদা ও দিঘলিয়া হবে বাংলাদেশের প্রথম আমার গ্রাম, আমার শহর। বাংলাদেশের উন্নয়ন যাতে বাধাগ্রস্ত না হয় এবং বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টে কোন ষড়যন্ত্র সরকার বরদাশত করবে না। একটি কুচক্রি মহল দেশে একটার পর একটা ষড়যন্ত্র তৈরী করে বিশৃঙ্খলা করতে চাইছে। তাদের এসব অপচেষ্টার বিরেুদ্ধে সরকার সোচ্চার বলেও জানান তিনি।
শুক্রবার সাংসদের খুলনাস্থ রাজনৈতিক কার্যালয়ে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার আওয়ামী লীগ ও অংঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও রূপসা উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ ফ. ম. আঃ সালামের সভাপতিত্বে এবং জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ বি এম কামরুজ্জামানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি আ’লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, মোতালেব হোসেন, আইয়ুব মল্লিক বাবু, আরিফুর রহমান মোল্লা, মনিরুজ্জামান মনি, মোস্তাফিজুর রহমান মোস্তাক, ইমদাদুল ইসলাম, আলহাজ¦ ইসহাক সরদার, মো: জাহাঙ্গীর শেখ, কামাল হোসেন বুলবুল, এস এম হাবীব, মিয়া আরিফ হোসেন, আকতার ফারুক, নোমান ওসমান রিচি, আ: গফুর খান, সরদার মিজানুর রহমান, আলম হাওলাদার, ওয়াহিদুজ্জামান মিজান, এ্যাড. মোহাম্মাদ আলী, রুহুল আমিন রবি, রাজিব দাস টাল্টু, ফরিদ শেখ, মঈন উদ্দিন, মো. আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *