May 5, 2024
জাতীয়

নোয়াখালীতে দুই দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ ৩ জন নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্থানীয় এক ছাত্রদল নেতাসহ তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন অন্তত পাঁচজন। মঙ্গলবার সুবর্ণচরের তোতার বাজার এবং বেগমগঞ্জের কাদিরপুরে এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে রয়েছেন সুবর্ণচর উপজেলার ২ নম্বর চরবাটা ইউনিয়ন ছাত্রদল সভাপতি মো. রাসেল (৩০) ও হাতিয়া উপজেলার তরমদ্দি ইউনিয়নের জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬)। কাদিরপুরে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

সুবর্ণচরের চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন বলেন, বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর মাইজদী থেকে একটি কভার্ডভ্যান সুবর্ণচরের ভূঞারহাটের দিকে যাচ্ছিল। পথে তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে কভার্ডভ্যানের মুখোমুখি হয় সংঘর্ষ হয়।

ওসি বলেন, এতে দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা থেকে স্থানীয়রা চারজনকে বের করে। এর মধ্যে দুইজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অটোরিকশার চালকসহ অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয় বলে তিনি জানান।

বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালি বোঝাই পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও দুইজন। আহতদের ঢাকায় পাঠানো হয়েছে। তাক্ষণিকভাবে হতাহতদের নাম জানা যায়নি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *