May 5, 2024
জাতীয়

টেকনাফে ৩ লাখ ইয়াবা উদ্ধার

দক্ষিণাঞ্চল ডেস্ক

কক্সবাজারের টেকনাফে প্রায় তিন লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে কোস্টগার্ড। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। গতকাল মঙ্গলবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া এবং সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ এলাকায় পৃথক এ অভিযান চালানো হয়।

কোস্ট গার্ডের পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এম হায়াত ইবনে সিদ্দিক বলেন, ভোর রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের নোয়াখালিয়া পাড়ায় ইয়াবার বড় একটি চালান পাচার হওয়ার খবরে কোস্ট গার্ডের একটি দল অবস্থান নেয়। এ সময় কোস্ট গার্ড সদস্যদের দেখতে পেয়ে পাচারকারীরা দুইটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা দুইটি উদ্ধারের পর খুলে দুই লাখ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

লেফটেন্যান্ট সিদ্দিক আরও জানান, ভোর রাতে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপের প্যারাবন এলাকায় কোস্ট গার্ডের আরেকটি অভিযানে ৮০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তিনি জানান, ইয়াবার একটি চালান পাচারের খবরে কোস্ট গার্ডের একটি দল শাহপরীর দ্বীপের প্যারাবন এলাকায় অবস্থান নেয়। পাচারকারীরা কোস্ট গার্ড সদস্যদের দেখে একটি প্লাস্টিক কন্টেইনার ফেলে পালিয়ে যায়। পরে কন্টেইনারটি খুলে ৮০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায় বলে জানান এ কোস্টগার্ড কর্মকর্তা।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *