May 9, 2024
জাতীয়

নোয়াখালীতে ওয়ার্ড আ’লীগ নেতাকে গলা কেটে হত্যা

দক্ষিণাঞ্চল ডেস্ক

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহত দিদার হোসেন সৌরভ কোম্পানীগঞ্জের চর এলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি চর বালুয়া গ্রামের আবু তাহেরের ছেলে।

শনিবার রাতে সাড়ে ১২টার দিকে শনিবার গভীর রাতে চর বালুয়া গ্রামের চর আমজাদে এক বাড়িতে হামলা চালিয়ে সৌরভকে হত্যা করা হয়। খবর পেয়ে রবিবার সকালে পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় বলে জেলার পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান। এছাড়া এ ঘটনায় সৌরভের ভগ্নিপতি চর আমজাদ গ্রামের বাহার মিয়া এবং মো. হোসেন নামে আরও এক ব্যক্তি আহত হয়েছেন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

চর এলাহী ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রাজ্জাক বলেন, সৌরভের কয়েকটি মাটি কাটার যন্ত্র রয়েছে, যার একটির চালক ছিলেন বাহার মিয়া। শনিবার রাতে মেশিনের ভাড়ার হিসাব করতে বাহারের বাড়িতে যান সৌরভ। এ সময় ১০/১২ মুখোশধারী লোক ঘরে প্রবেশ করে সৌরভ, বাহার ও হোসেনকে এলোপাতাড়ি পেটতে শুরু করে। এক পর্যায়ে তারা সৌরভাকে ঘর থেকে উঠানে নিয়ে গিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।

পুলিশ সুপার বলেন, সৌরভের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ ও সন্দীপ থানায় হত্যা, ধর্ষণ ও অপহরণসহ ১৫টি মামলা রয়েছে। কোনো পক্ষের সঙ্গে বিবাদের জেরে এ হত্যাকাÐ ঘটছে বলে ধারণা করা হচ্ছে। কে বা কারা এ হত্যাকাÐ ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে এবং এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *