May 4, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

নেতৃত্ব বেঁচে থাকে কর্মে : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, নেতৃত্ব বেঁচে থাকে কর্মে। এ্যাডঃ সাহারা খাতুন শুধু আওয়ামী লীগের নেতা ছিলেন না তিনি ছিলেন বাংলাদেশ নির্মানে মুজিব আদর্শের এক লড়াকু সৈনিক। তিনি তার কর্মের মধ্য দিয়ে বেঁচে থাকবেন বাঙ্গালীর হৃদয়ে।
আজ রবিবার বাদ আসর খুলনা মহানগর যুবলীগ আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক ভাইস চেয়ারম্যান ও খুলনা সিটি কর্পোরেশন এর ২৪নং ওয়ার্ডের সাবেক কউন্সিলর শহীদ ইকবল বিথার এর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। তিনি এই সময় বলেন, শহীদ ইকবাল বিথার খুলনায় আওয়ামী রাজনীতিতে একটি উজ্জ্বল নক্ষত্র ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি মুজিব আদর্শে বলিয়ান হয়ে শেখ হাসিনার নেতৃত্ব প্রতিষ্ঠায় খুলনার উন্নয়নে কাজ করেছেন।
মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রণজিৎ ঘোষ, সাবেক ছাত্রনেতা শেখ মোঃ আবু হানিফ, যুবলীগ নেতা কামরুল ইসলাম, মোঃ আবুল হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কে এম শাহীন, ইয়াসিন আরাফাত, ইলিয়াস হোসেন লাবু, হিম্ম চৌধুরী, হারুনুর রশীদ, সরদার জাকির, ইমরুল ইসলাম রিপন, মোস্তাইন বিন ইন্দ্রীস চঞ্চল, বাদল সিপাহী, ইব্রাহীম তপু, জামিল আহম্মেদ সোহাগ, মহিদুল হক শান্ত, বিপুল মজুমদার, সাদ আহম্মেদ খান সাগর, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রাসেল, মাহমুদুল হাসান শাওন, জব্বার আলী হীরা, জহির আব্বাস, রেদওয়ান মারুফ, মেহেদী হাসান, মাহমুদুল হাসান রাজেশ, সৈকত রাসেল প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *