May 18, 2024
জাতীয়

নাশতার বিল ‘৫ টাকা কম দেওয়ার’ জেরে ছুরিকাঘাতে জেলে খুন

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কক্সবাজারে নাশতার বিল পাঁচ টাকা কম দেওয়ার অভিযোগে বাগবিতণ্ডার জেরে ছুরিকাঘাতে এক জেলে খুন হয়েছেন। এ ঘটনায় এক দোকানিকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর।

তিনি বলেন, মঙ্গলবার বেলা ১১টার দিকে মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে মুদিরছড়া এলাকায় হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম (৩২) ওই এলাকার কালা মিয়ার ছেলে। আটক আব্দুস শুক্কুর (৪৭) ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহী পাড়ার মোজাহের মিয়ার ছেলে।

ওসি প্রভাষ বলেন, সকালে শুক্কুরের দোকানে নাশতা করেন স্থানীয় জেলে আব্দুল করিম। করিম নাশতার বিল পাঁচ টাকা কম দিয়েছেন বলে দাবি করেন শুক্কুর। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে করিম ছুরিকাঘাতে আহত হন। স্থানীয়রা তাকে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে দোকানি শুক্কুরকে বেলা ১১টার দিকে আটক করে বলে জানান ওসি প্রভাষ। তিনি বলেন, দোকানি শুক্কুর ছুরিকাঘাত করেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *